Advertisement
২০ মে ২০২৪
Kapil Sharma

বিচ্ছেদ-জল্পনায় জল ঢেলে একত্রে অস্ট্রেলিয়া পাড়ি দিলেন কপিল শর্মা এবং ক্রুষ্ণা অভিষেক

কপিল শর্মার জনপ্রিয় কৌতুক অনুষ্ঠানে সম্প্রতি দেখা যাচ্ছে না ক্রুষ্ণাকে। তার পরই তাঁর সঙ্গে কপিলের বিচ্ছেদ নিয়ে জল্পনার পারদ বৃদ্ধি পায়।

ক্রুষ্ণা অভিষেক এবং কপিল শর্মা- ফাইল চিত্র।

ক্রুষ্ণা অভিষেক এবং কপিল শর্মা- ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
নয়াদিল্লি শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২ ১৭:৫৫
Share: Save:

খবর রটে গিয়েছিল যে, জনপ্রিয় কৌতুকশিল্পী তথা অভিনেতা কপিল শর্মার সঙ্গে সম্পর্কে ফাটল ধরেছে তাঁরই সতীর্থ কৌতুকশিল্পী ক্রুষ্ণা অভিষেকের। দুই বন্ধুর মধ্যে বিচ্ছেদ জল্পনার মধ্যেই ক্রুষ্ণাকে নিয়ে বুধবার গভীর রাতে অস্ট্রেলিয়া পাড়ি দিলেন কপিল। ক্রুষ্ণা, কপিলের সঙ্গে ছিলেন কিকু শারদা, রাজীব ঠাকুরও। তাঁরা একত্রে আমেরিকায় অনুষ্ঠানও করবেন। কপিল শর্মার পোস্ট করা একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, তাঁরা একটি জায়গায় গিয়ে বডি ম্যাসাজ করাচ্ছেন।

কপিল শর্মার জনপ্রিয় কৌতুক অনুষ্ঠানে সম্প্রতি দেখা যাচ্ছে না ক্রুষ্ণাকে। তার পরই তাঁর সঙ্গে কপিলের বিচ্ছেদ নিয়ে জল্পনার পারদ বৃদ্ধি পায়। কিন্তু পরে জানা যায়, সম্প্রচারকারী টিভি চ্যানেলের সঙ্গে চুক্তির মেয়াদ ফুরিয়ে যাওয়ায় ওই অনুষ্ঠানে দেখা যাচ্ছে না ক্রুষ্ণাকে।

কপিলের সঙ্গে অস্ট্রেলিয়ায় উড়ে যাওয়ার আগে ক্রুষ্ণাকে তাঁর স্ত্রী কাশ্মীরা শাহের সঙ্গে দেখা গিয়েছিল। সেই সময় সংবাদমাধ্যমের তরফে তাঁকে কপিলের সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি জানান, তিনি এই বিষয়ে কিছুই জানেন না। দাবি করেন যে, তিনিও কপিলকে ভালবাসেন, কপিলও তাঁকে ভালবাসেন। তিনি এ-ও দাবি করেন যে, কপিলের টেলিভিশন অনুষ্ঠানটি তাঁরও অনুষ্ঠান। বুধবারই অবশ্য সস্ত্রীক ক্রুষ্ণাকে তাঁদের বাসভবনে গণেশ পুজো করতে দেখা গিয়েছিল।

অস্ট্রেলিয়া থেকে কপিল শর্মা যে ভিডিয়ো পোস্ট করেছেন, তাতে তাঁদের দু’জনের অন্তরঙ্গ বন্ধুত্বের বিষয়টি দৃশ্যতই বোঝা যাচ্ছে। সেখানে তাঁদের খোশগল্পে মশগুল থাকতে দেখা যায়। স্বভাবতই তাঁরা বিভিন্ন শব্দের একাধিক অর্থ নিয়ে হাসি-মশকরা করেন। তাঁদের সেই দেশে একাধিক অনুষ্ঠান করার কথা। কিন্তু কপিল-ক্রুষ্ণার জুটি যে অটুট আছে, তা অন্তত স্পষ্ট বুধবারের পর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kapil Sharma Krishna Abhishek
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE