Advertisement
১৯ মে ২০২৪
Sara Ali Khan

শুভমন আউট হতেই উচ্ছ্বাস সারার, কোন ক্রিকেটারের টানে গিয়েছিলেন খেলা দেখতে?

আইপিএলে চেন্নাইয়ের সুপার কিংসের কাছে হেরেছে গুজরাত টাইটান্স। প্রাক্তন প্রেমিকের দল হারতেই উচ্ছ্বাস সারার, কার টানে গিয়েছিলেন নরেন্দ্র মোদী স্টেডিয়ামে?

Sara Ali Khan and Vicky Kaushal

কার টানে আইপিএল ফাইনালের মাঠে গিয়েছিলেন সারা? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩১ মে ২০২৩ ১৫:৫৬
Share: Save:

২৯ মে ছিল আইপিএলের ফাইনাল। চেন্নাই সুপার কিংসের কাছে পরাজিত হয়েছে গুজরাত টাইটান্স। একটুর জন্য গুজরাতের হাতছাড়া হয়েছে চ্যাম্পিয়নের খেতাব। সপ্তাহের প্রথম দিন আইপিএলের ফাইনাল দেখতে ভর্তি নরেন্দ্র মোদী স্টেডিয়াম। ছবির প্রচারের ফাঁকেই ফাইনাল দেখতে হাজির হন সারা আলি খান। সঙ্গে ছিলেন ‘জ়রা হটকে জ়রা বাঁচকে’ ছবির সহ-অভিনেতা ভিকি কৌশল। অনেকেই ভেবেছিলেন, গুজরাত টাইটান্সের ক্রিকেট তারকা শুভমন গিলের জন্যই হয়তো মাঠে গিয়েছেন অভিনেত্রী। তবে যত খেলা এগোল, গোটাটা যেন পরিষ্কার হতে শুরু করল।

গুজরাত টাইটান্সের হয়ে খেলতে নেমেছিলেন শুভমন গিল। উইকেটরক্ষক তখন চেন্নাই সুপার কিংসের মহেন্দ্র সিংহ ধোনি। ক্রিজ়ে নেমেই মাত্র ২০ বলে ৩৯ রান করেছিলেন শুভমন। অবশ্য তার পরেই ধোনির হাতে আউট হন তিনি। বিষণ্ণ হয়েই প্যাভিলিয়নে ফিরে যান শুভমন। যত চেন্নাই জয়ের দিকে এগিয়েছে, উচ্ছ্বাস বেড়েছে সারার। প্রাক্তন প্রেমিকের দল হেরেছে, তাই জন্যই কি এমন আনন্দ! অবশেষে খোলসা করলেন অভিনেত্রী।

এই মুহূর্তে ছবির প্রচারে লখনউতে রয়েছেন সারা-ভিকি। সেখানেই আইপিএল ফাইনাল প্রসঙ্গে প্রশ্ন এল সারার কাছে। কার জন্য গিয়েছিলেন খেলা দেখতে? সারার হয়ে উত্তর দিলেন ভিকি। তিনি জানান, তাঁরা মুম্বই ইন্ডিয়ানসের ফ্যান। সে দিন নিখাদ আনন্দ করতেই মাঠে যান। তবে ধোনির জন্য বিশেষ জায়গা রয়েছে তাঁর মনে। অভিনেতা জানান, সে দিন যে যাকে আউট করছিলেন, তাঁর হয়েই গলা ফাটিয়েছিলেন দু’জনে। তবে সারা ও ভিকি দু’জনেই একটি বিষয়ে সহমত, ধোনিকে ভালবাসেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE