Advertisement
২১ মে ২০২৪
NTR Jr

স্বপ্নপূরণ শুধু সময়ের অপেক্ষা, মার্ভেল ব্রহ্মাণ্ডে পা রাখছেন এনটিআর জুনিয়র?

সপ্তাহ খানেক আগেই জানিয়েছিলেন নিজের ইচ্ছার কথা। এনটিআর জুনিয়রের এমসিইউ-তে পা রাখা কি স্রেফ সময়ের অপেক্ষা?

সপ্তাহ খানেক আগেই জানিয়েছিলেন নিজের ইচ্ছার কথা, এবার কি স্বপ্নপূরণ?

সপ্তাহ খানেক আগেই জানিয়েছিলেন নিজের ইচ্ছার কথা, এবার কি স্বপ্নপূরণ? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৩ ১৭:১২
Share: Save:

সপ্তাহ খানেক আগে নিজের স্বপ্নের কথা জানিয়েছিলেন প্রকাশ্যে। মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সে কাজ করতে চান তিনি। এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের রেড কার্পেটে এই ইচ্ছের কথা জানান ‘আরআরআর’ খ্যাত অভিনেতা। এ বার সেই স্বপ্নপূরণের পথে আরও এক ধাপ এগোলেন এনটিআর জুনিয়র। সূত্রের খবর, সেই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আফটার-পার্টিতেই মার্ভেলের এক উচ্চ পদস্থ আধিকারিকের সঙ্গে এই বিষয়ে কথা বলেছেন দক্ষিণী তারকা।

গোল্ডেন গ্লোবস অনুষ্ঠানে মৌলিক গানের বিভাগে সেরার শিরোপা জিতে নেয় ‘আরআরআর’ ছবির ‘নাটু নাটু’ গানটি। রিহানা, টেলর সুইফ্ট, লেডি গাগার মতো মনোনীত শিল্পীদের টেক্কা দিয়ে বাজিমাত এম এম কিরাবাণী পরিচালিত এবং রাহুল সিপলিগঞ্জ ও কলা ভৈরবের গাওয়া গানের। সেই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের রেড কার্পেটে ছবির অভিনেতা এনটিআর জুনিয়র জানান, মার্ভেলে কাজ করতে মুখিয়ে রয়েছেন তিনি। ‘‘অধীর আগ্রহে অপেক্ষা করছি, সুযোগ এলেই আমি প্রস্তুত’’।

মার্ভেল ব্রহ্মাণ্ডে প্রিয় চরিত্র টোনি স্টার্ক, এবার কি এমসিইউতে পা দক্ষিণী তারকার?

মার্ভেল ব্রহ্মাণ্ডে প্রিয় চরিত্র টোনি স্টার্ক, এবার কি এমসিইউতে পা দক্ষিণী তারকার? ফাইল চিত্র।

সিনেমার জগতে ‘মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্স’ বা ‘এমসিইউ’-এর জনপ্রিয়তা কার্যত অদ্বিতীয়। শিল্পী থেকে দর্শক— এমসিইউ-এর ভক্তকূল শামিল সবাই। ব্যতিক্রম নন দক্ষিণী তারকা এনটিআর জুনিয়রও। মার্ভেল ব্রহ্মাণ্ডে তাঁর প্রিয় চরিত্র টোনি স্টার্ক, তথা আয়রনম্যান। ‘‘আয়রনম্যান অন্য গ্রহের কেউ নন, ওঁর কোনও সুপারপাওয়ার নেই, ওঁর সঙ্গে নিজেদের অনেক মিল খুঁজে পাওয়া যায়’’, মন্তব্য মার্ভেল ভক্ত অভিনেতার। মার্ভেল ব্রহ্মাণ্ডে কাজের সুযোগ পেলে যে তা তিনি লুফে নেবেন, তা এনটিআর জুনিয়রের উদ্দীপনাতেই স্পষ্ট।

গোল্ডেন গ্লোবসের আফটার পার্টিতে মার্ভেলেরই এক উচ্চ পদস্থ আধিকারিকের সঙ্গে বেশ কিছু ক্ষণ কথাবার্তা হয় এনটিআর জুনিয়রের। তবে কি মার্ভেল ব্রহ্মাণ্ডে ‘আরআরআর’ খ্যাত অভিনেতার আত্মপ্রকাশ কি স্রেফ সময়ের অপেক্ষা? অধীর আগ্রহে প্রহর গুনছেন সুপারস্টারের ভক্তরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

RRR NTR Jr Golden globe Marvel
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE