Advertisement
১১ জুন ২০২৪
nusrat jahan

Nusrat Jahan: চার দিনের ঈশানকে নিয়ে বাড়ি ফিরলেন নতুন মা নুসরত, সঙ্গে রয়েছেন যশ

গত বৃহস্পতিবার পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন নুসরত। সোমবার হাসপাতাল থেকে ছাড়ার আগে মা এবং ছেলের স্বাস্থ্যপরীক্ষা করেন চিকিৎসক।

গাড়িতে উঠছেন নতুন মা নুসরত জাহান। সোমবার

গাড়িতে উঠছেন নতুন মা নুসরত জাহান। সোমবার নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২১ ১৩:০৮
Share: Save:

হাসপাতাল থেকে বেরিয়ে এলেন যশ দাশগুপ্ত। কোলে নবজাতক। পাশে নতুন মা নুসরত জাহান। গাড়িতে উঠে ঈশানকে তার মায়ের কোলে দিয়ে নিজে বসলেন চালকের আসনে। নিজেই গাড়ি চালিয়ে নবজাতক ও তার মাকে বাড়ি নিয়ে গেলেন তিনি। গাড়িতে ওঠার সময় উপস্থিত জনতার উদ্দেশে নমস্কার করলেন নুসরত।

গত বৃহস্পতিবার কলকাতার এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন নুসরত জাহান। হাসপাতাল সূত্রে খবর ছিল, নবজাতকের বেশ কিছু পরীক্ষা করা হবে। সেই পরীক্ষাগুলির রিপোর্ট ঠিক এলে গত রবিবারই হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার কথা ছিল মা এবং ছেলের। কিন্তু এক দিন পর, অর্থাৎ সোমবার হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন নুসরত এবং তাঁর সদ্যোজাত।

হাসপাতালের বাইরে রাখা কালো কাচ দেওয়া গাড়িতে উঠে গেলেন তিনি। সঙ্গে ছিলেন যশ দাশগুপ্ত। তাঁর কোলেই ছিল নুসরতের সদ্যোজাত।হাসপাতাল থেকে ছাড়ার আগে মা এবং ছেলের স্বাস্থ্যপরীক্ষা করেন চিকিৎসক। সোমবার সকালেই নুসরতকে হাসপাতাল থেকে ছাড়ার যাবতীয় কাগজপত্র গুছিয়ে রেখেছিলেন তাঁরা।

আনন্দবাজার অনলাইনকে শিশু চিকিৎসক শান্তনু রায় জানিয়েছিলেন, জন্মের পর নুসরতের শিশুর বেশ কয়েকটি পরীক্ষা করানো হবে। থাইরয়েড, ক্যালসিয়াম, বিলিরুবিন-সহ বাকি পরীক্ষার ফল ঠিক এলেই মা এবং সন্তানকে ছেড়ে দেওয়া হবে বলে জানা গিয়েছিল। জন্মের পর থেকেই শিশুকে স্তন্যপান করাচ্ছেন নুসরত। জন্মের সময় শিশুর ওজন ছিল ২.৯ কেজি। হাসপাতাল সূত্রে খবর, ছেলেকে নার্সারিতে রাখতে দেননি সাংসদ-তারকা। জন্মের পর থেকেই তাঁকে নিজের কাছে নিজের বিছানায় রেখেছিলেন তিনি।

যশের হাতে গাড়ির স্টিয়ারিং। পাশে নুসরত। সোমবার

যশের হাতে গাড়ির স্টিয়ারিং। পাশে নুসরত। সোমবার নিজস্ব চিত্র

বুধবার রাতে সন্তানকে জন্ম দিতে হাসপাতালে ভর্তি হন নুসরত। সঙ্গে ছিলেন বিশেষ বন্ধু যশ দাশগুপ্ত। গত রবিবারও হাসপাতালে একসঙ্গেই ছিলেন তাঁরা। মুখে কিছু না বলেও নুসরত ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমেই তা স্পষ্ট করে দিয়েছিলেন। এ বার নতুন অতিথিকে নিয়ে শুরু হবে নতুন অধ্যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

nusrat jahan Actress Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE