Advertisement
১৯ মে ২০২৪
nusrat jahan

Nusrat: ‘আমি চাই না তুমি এসো’, মা হওয়ার খবর চাউর হতেই এমন কথা কেন নুসরতের ইনস্টাগ্রামে?

কার উদ্দেশে এমন কথা মাথায় আসছে তাঁর?

অভিনেত্রী নুসরত জাহান

অভিনেত্রী নুসরত জাহান

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জুন ২০২১ ২১:৪০
Share: Save:

শুক্রবার থেকে টলিপাড়ায় একটাই খবর সকলের মুখে মুখে, ‘নুসরত মা হতে চলেছেন’। আনন্দবাজার ডিজিটাল আগেই জানিয়েছিল, অভিনেত্রী নুসরত জাহান এক মাসের অন্তঃসত্ত্বা। সেই সুখবর ছড়িয়ে পড়েছে দিকে দিকে। তবে শনিবারই তাঁর ইনস্টাগ্রামে এমন এক স্টোরি নজরে এল নেটাগরিকদের, যা ধোঁয়াশায় ফেলেছে সকলকে।

‘দ্য টোয়াইলাইট সাগা’-র একটি দৃশ্য দেখা গেল সন্তানসম্ভবা নুসরতের স্টোরিতে। ছবির নায়ক রবার্ট প্যাটিনসন বলছেন, ‘‘আমি চাই না তুমি এসো’। কেন এমন সংলাপ তুলে ধরলেন অভিনেত্রী? কার উদ্দেশে এমন কথা মাথায় আসছে তাঁর? রবার্টের সংলাপের পরেই নায়িকা ক্রিস্টেন স্টিউয়ার্ট বলছেন, ‘‘তুমি চাও না আমি আসি?’’ নায়কের উত্তর, ‘‘না।’’ ছবিতে এই দৃশ্য আদপে প্রেমের কথাই বলে। প্রেমে বাধার কথা বলে। বিরহের কথা বলে। কার জন্য বিরহী নুসরত?

‘দ্য টোয়াইলাইট সাগা’-র একটি দৃশ্য দেখা গেল সন্তানসম্ভবা নুসরতের স্টোরিতে।

‘দ্য টোয়াইলাইট সাগা’-র একটি দৃশ্য দেখা গেল সন্তানসম্ভবা নুসরতের স্টোরিতে।

অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে তাঁর প্রেম এখন শিরোনামে। তাঁদের একসঙ্গে দেখতে পাওয়া যায় নানা অনুষ্ঠানে, আড্ডায় অথবা এক গাড়িতে। প্রথমে লুকোছাপা চললেও নেটমাধ্যমে এখন তাঁরা যথেষ্ট প্রকাশ্যে নিয়ে আসছেন নিজেদের প্রেম গাঁথাকে। যশের সঙ্গেই নতুন জীবন শুরু করতে চলেছেন বলে গুঞ্জন টলিপাড়ায়। নতুন জীবনের আনন্দে নুসরত শুক্রবারই একটি লেখা দিয়েছিলেন ইনস্টাগ্রামে, ‘তুমি তোমার মতো করে প্রস্ফুটিত হবে’।

কিন্তু সন্তানের জনকের নাম জানার জন্য উতলা নেটাগরিক এবং অনুরাগীরা। প্রশ্নের উত্তর পাওয়ার জন্য মরিয়া হয়ে অনেকে আবার আক্রমণ করছেন অভিনেত্রীকে। তাঁর স্বামী নিখিল জৈন এবং প্রেমিক যশ দাশগুপ্তের সঙ্গে তাঁর সম্পর্কের সমীকরণ নিয়ে কটাক্ষ চলছে ক্রমাগত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Pregnancy nusrat jahan Yash Dasgupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE