Advertisement
০৭ মে ২০২৪
Nusrat Jahan

Nusrat Jahan: ছোট্ট ঈশানের জন্য জামাকাপড় ভর্তি ঝাঁপি পাঠালেন মিমির সহকারী, ভিডিয়ো দিলেন নুসরত

ভিডিয়োর উপরে নুসরত দু’জনের নাম উল্লেখ করেছেন। দেখে বোঝা গেল, নুসরতের ‘বোনুয়া’ মিমি চক্রবর্তীর সহকারী এই সমস্ত উপহার পাঠিয়েছেন।

নুসরতের একরত্তির জন্য উপহার এল মিমির সহকারীর তরফে।

নুসরতের একরত্তির জন্য উপহার এল মিমির সহকারীর তরফে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২১ ১৫:০৩
Share: Save:

প্রায় এক মাস বয়স হতে চলল ঈশান জে দাশগুপ্তর। গত ২৬ অগস্ট পুত্রসন্তানের জন্ম দিয়েছেন নুসরত জাহান। একরত্তির জন্য মাঝে মধ্যেই নুসরতের বাড়িতে আসছে বিভিন্ন উপহার। মঙ্গলবার দুপুরে ছেলের জন্য আসা কিছু উপহারের ভিডিয়ো ইনস্টাগ্রামে দিলেন নুসরত।

ইনস্টাগ্রামে দেখা গেল, একটি ঝাঁপির মধ্যে ভর্তি উপহার। দেখেই বোঝা যাচ্ছে, পরিবারের খুদে সদস্যের জন্যই সেগুলি পাঠানো। নানা ধরনের পোশাক রয়েছে তাতে। শিশুদের খাওয়ানোর সময়ে তাদের গলায় যে পোশাক পরানো হয়, সে রকমও একটি নরম কাপড় দেখা গেল উপহারের সামগ্রীতে। তা ছাড়া ঝাঁপি জুড়ে নানা রঙের বেশ কয়েকটি গেঞ্জি, ছোট্ট পায়ের জন্য মোজা, সাবান, শ্যাম্পু। সঙ্গে কাগজে লেখা, ‘ঈশান’, কোথাও আবার লেখা রয়েছে, ‘ছোট্ট সোনাকে এই পৃথিবীতে স্বাগত’।

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি

ভিডিয়োর উপরে নুসরত দু’জনের নাম উল্লেখ করেছেন, রুদ্রদীপ বন্দ্যোপাধ্যায় এবং তাঁর স্ত্রী ঋত্বিকা খাটুয়া। নাম দেখে বোঝা গেল, নুসরতের ‘বোনুয়া’ মিমি চক্রবর্তীর সহকারী এই সমস্ত উপহার পাঠিয়েছেন। এর আগে ঈশানের জন্য উপহার পাঠিয়েছিলেন নুসরতের ঘনিষ্ঠ প্রভা আগরওয়াল। উপহার হিসেবে প্রচুর খাওয়ার জিনিস এবং খেলনা পেয়েছিল নুসরতের একরত্তি।

জন্ম নেওয়ার পর থেকেই সদ্যোজাতর পিতৃপরিচয় নিয়ে বিতর্ক তুঙ্গে। তার জন্ম শংসাপত্রের দৌলতে যদিও জানা গিয়েছে যে তাঁর বাবা দেবাশিস দাশগুপ্ত ওরফে যশ। যদিও এ সবে তোয়াক্কা না করে নতুন মাতৃত্বের আনন্দে আত্মহারা মা নুসরত। তারই কিছু ঝলক পাওয়া যায় যশের সঙ্গীর ইনস্টাগ্রামে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nusrat Jahan Yash Dasgupta Mimi Chakroborty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE