Advertisement
০৫ মে ২০২৪
Oindrila Sen

ঠিক কত বছর পর জুটি হয়ে ফিরবেন বিক্রম-ঐন্দ্রিলা! দিনক্ষণ জানালেন অভিনেতা

ফের কবে জুটিতে দেখা যাবে ঐন্দ্রিলা-বিক্রমকে? দীর্ঘ দিন ধরেই এই প্রশ্ন তাঁদের অনুরাগীদের। এ বার সেই প্রশ্নের জবাব দিলেন বিক্রম।

বড় পর্দায় বিক্রম-ঐন্দ্রিলা জুটি আসবে কত সালে।

বড় পর্দায় বিক্রম-ঐন্দ্রিলা জুটি আসবে কত সালে। সৌজন্যে-ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ১৫:২৫
Share: Save:

বিক্রম-ঐন্দ্রিলা জুটি হিসেবে ছোট পর্দায় বিপুল জনপ্রিয়। তাঁদের পর্দার রসায়ন যতটা গভীর, পর্দার বাইরেও তাঁরা একে-অপরের সবচেয়ে কাছের বন্ধু। ‘সাত পাকে বাঁধা’ সিরিয়াল থেকে শুরু। আর এতেই তুমুল জনপ্রিয় পায় বিক্রম-ঐন্দ্রিলা জুটি। মাঝে একটা লম্বা বিরতি। ফের ‘মন ফাগুন’ ধারাবাহিকে জুটি বাঁধেন তাঁরা। মহুল এবং রোদ্দুর চরিত্র দু'টি ঘরে ঘরে জনপ্রিয় হয়ে ওঠে।

তবে কালের নিয়মে পরিস্থিতি বদলেছে। ছোট পর্দায় নিজেদের আটকে না রেখে বড় পর্দায় ভাগ্যপরীক্ষা করছেন দুই তারকা। কিন্তু ফের কবে জুটিতে দেখা যাবে ঐন্দ্রিলা-বিক্রমকে— দীর্ঘ দিন ধরেই এই প্রশ্ন তাঁদের অনুরাগীদের। এ বার সেই প্রশ্নের জবাব দিলেন বিক্রম।

ইতিমধ্যে পর্দায় অভিষেক হয়েছে ঐন্দ্রিলার। নায়ক ছিলেন প্রেমিক অঙ্কুশ। তার পরেই দ্বিতীয় ছবির ‘লভ ম্যারেজ’-এর শুটিং সারা হয়ে গিয়েছে। মুক্তি আসন্ন বিক্রমের ছবি ‘শহরের উষ্ণতম দিনে’র। তবে অনুরাগীরা যে অপেক্ষায় রয়েছেন, বড় পর্দায় একসঙ্গে দেখবেন বিক্রম-ঐন্দ্রিলাকে। কিন্তু ঐন্দ্রিলার নাকি ২০২৫-এর আগে সময়ই নেই। অগত্যা অপেক্ষা ছাড়া উপায় নেই। বিক্রমের এ হেন মন্তব্যে ঐন্দ্রিলা কিন্তু পালটা জবাব দিলেন বেশ ঝাঁঝের সঙ্গেই। বললেন, ‘‘আমার মুখটা খুলিয়ো না আর।’’ যদিও গোটা কথোপকথনই হয়েছে মজার ছলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Oindrila Sen Vikram Chatterjee Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE