Advertisement
১৯ মে ২০২৪
Parineeti Chopra

রাজনীতির লোক না-পসন্দ, তবু নিজেকে নিয়ে কোন ভবিষ্যদ্বাণী করেছিলেন পরিণীতি?

রাঘব চড্ডাকেই বিয়ে করবেন, সে কথা কি আগেই জানতেন পরিণীতি, কী বলেছিলেন নায়িকা?

অভিনেত্রী পরিণীতি চোপড়া।

অভিনেত্রী পরিণীতি চোপড়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৩১
Share: Save:

আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। তার পরই আপ সাংসদ রাঘব চড্ডার গলায় মালা পরাবেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। তবে একটা সময় ছিল যখন নিজে সাফ জানিয়েছিলেন জীবনে আর যাই করুন রাজনীতিবিদকে বিয়ে নয়। কিন্তু বিধি বাম। জীবন প্রেম এসেছে, সম্পর্ক ভেঙেছে। অভিনেত্রীর চেয়েছিলেন বলিউডেরই কাউকে বিয়ে করতে। তবে তেমনটা হল কই। একটা সময় বলিউডের এক উঠতি পরিচালকের সঙ্গে বেশ কয়েক বছর প্রেম করেন। তবে সম্পর্ক টেকেনি। মাঝে অবশ্য একটা লম্বা সময় ‘সিঙ্গল’ ছিলেন অভিনেত্রী। পাশাপাশি ২০১৮ সালে একটি ভবিষ্যদ্বাণীও করেছিলেন। সেই সময় তিনি বলে দেন চার বছরের মধ্যে বিয়ে করবেন। কেমন ছেলেকে বিয়ে করবেন? সেটাও জানিয়ে দেন অভিনেত্রী।

বিয়ের মাস কয়েক আগে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান তিনি একেবারে জ্যোতিষী। নিজেকে নিয়ে করা ভবিষ্যদ্বাণী মিলে গিয়েছে। চার বছর আগেই জানিয়েছিলেন তিনি এই সময়ের মধ্যে বিয়ে করবেন। সেটাই সত্যি হল। তবে পুরনো সেই সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন, “আশা করছি আগামী চার বছরের মধ্যেই বিয়ে করব। এমন একজন মানুষকে বিয়ে করব যার সঙ্গে জীবনের সবটা ভাগ করে নিতে পারব। যার সঙ্গে সারাটা জীবন কাটাতে পারব। যত ক্ষণ না তেমন মানুষ পাচ্ছি বিয়ে করব না।’’ শেষমেশ রাঘবকে মনে ধরল অভিনেত্রীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE