Advertisement
০২ মে ২০২৪
Palak Tiwari

এতটুকু বয়সে সলমনের ছবিতে আত্মপ্রকাশ, মাথা ঘুরে গেলে? কী বলছেন পলক?

শ্বেতা তিওয়ারির কন্যা হওয়ায় পলকের উপর প্রত্যাশার চাপ কম নয়। অনেকেই ভেবেছিলেন, মায়ের পদাঙ্ক অনুসরণ করে টেলিভিশনে কেরিয়ার শুরু করবেন পলক। তবে পলকের স্বপ্ন ছিল অন্য।

Palak Tiwari opens up on making her big Bollywood debut

পলকের স্বপ্ন ছিল বলিউড, বড় করেই ভাবতেন তিনি। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ১১:১০
Share: Save:

সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন পলক তিওয়ারি। যদিও আগে থেকেই ‘বিজলি গার্ল’ তকমায় জনপ্রিয় হয়ে গিয়েছেন তিনি। ২০২১ সালে হার্ডি সান্ধুর সঙ্গে প্রথম বার গানের ভিডিয়োতে কাজ করেই দর্শকের মন ছুঁয়েছেন পলক। তাঁর অনুরাগীর তালিকা দীর্ঘ হয়ে গিয়েছে পর্দায় আসার আগেই। যদিও পলক স্বীকার করলেন, নজরে আসার পথ খুব একটা সহজ নয়।

বয়স মাত্র ২২ বছর। শ্বেতা তিওয়ারির কন্যা হওয়ায় পলকের উপর প্রত্যাশার চাপ কম নয়। তাই পরিশ্রম শুরু করেছেন সে ভাবেই। অনেকেই ভেবেছিলেন, মায়ের পদাঙ্ক অনুসরণ করে টেলিভিশনে কেরিয়ার শুরু করবেন পলক। তবে পলকের স্বপ্ন ছিল বলিউড। বড় করেই ভাবতেন তিনি। সব পরিকল্পনা সেরে বললেন, “আমার মন পড়ে থাকত বলিউডেই। সব রকম ভাবে নিজেকে তৈরি করতে চেয়েছি। যদিও পরিবারের সবাই টেলিভিশনে, কিন্তু আমি অন্য টান অনুভব করেছি।”

নিজেকে কি অতিরিক্ত চাপ দিয়ে ফেলছেন না তরুণী পলক? বললেন, “সারা পৃথিবী জুড়ে মানুষ চাপ নিয়েই কাজ করে। প্রতিকূল সময় এসে ঝাপটা মেরে যাবে তবু আমি শুধু নিজেকে প্রস্তুত রাখব, যাতে ভেঙে না পড়ি। আবার যেন ঘুরে দাঁড়ানোর ক্ষমতা রাখতে পারি। অন্য দিক দিয়ে দেখলে আনন্দেরও তো কমতি নেই। প্রাপ্তির ঝুলি অনেক। আমি আপাতত ইতিবাচক দিকেই মনোযোগ দিতে চাই।”

সেই সঙ্গে পলকের প্রতিশ্রুতি তাঁর সমস্ত অনুরাগীদের কাছে, “আপনাদের ভরসার যোগ্য হয়ে উঠব। গর্বের কারণ হয়ে উঠব। হতাশ করব না, কথা দিলাম।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE