Advertisement
০২ মে ২০২৪
Parineeti Chopra

‘জীবন বদলে গিয়েছে’! কাকে উদ্দেশ্য করে এমন কথা লিখলেন পরিণীতি চোপড়া?

নতুন বছর শুরু করেছেন স্কুবা ডাইভিং বিশারদের তকমা পেয়ে। এক রাশ আনন্দ ও কৃতজ্ঞতা নিয়ে শুটিং সেটে ফিরেছেন পরিণীতি।

Photograph of Parineeti Chopra.

সদ্য ইমতিয়াজ় আলির ‘চমকিলা’ ছবির শুটিং শেষ করেছেন পরিণীতি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৩ ২১:৩৩
Share: Save:

২০২২ তেমন একটা ভাল কাটেনি পরিণীতি চোপড়ার। অভিনেত্রীর একটি ছবি ‘কোড নেম তিরঙ্গা’ হারিয়ে গিয়েছে ব্যর্থ ছবির ভিড়ে। অন্য ছবি ‘উঁচায়ি’ বক্স অফিসে মুখ থুবড়ে না পড়লেও তেমন প্রশংসা অর্জন করতে পারেনি। তবে ২০২৩ সালের শুরুটা ভাল খবর দিয়েই করেছেন পরিণীতি। জল অন্ত প্রাণ এই বলিউড অভিনেত্রীর। নতুন বছরে স্কুবা ডাইভিংয়ে বিশারদের তকমা পেয়েছেন। এ বার আরও এক খুশির খবর দিলেন পরিণীতি। সদ্য শেষ করেছেন পরিচালক ইমতিয়াজ় আলির ‘চমকিলা’ ছবির শুটিং। এই ছবিতে কাজ করে জীবন বদলে গিয়েছে তাঁর, সমামাধ্যমে জানালেন অভিনেত্রী।

screenshot of Parineeti and Diljit's Instagram story.

‘চমকিলা’র অভিজ্ঞতার জন্য ইমতিয়াজ় আলি, দিলজিতকে ধন্যবাদ জানান পরিণীতি। ছবি: ইনস্টাগ্রাম।

ইমতিয়াজ় আলির পরের ছবি ‘চমকিলা’য় অভিনয় করেছেন পরিণীতি চোপড়া ও দিলজিত দোসাঞ্ঝ। পঞ্জাবি গায়ক অমর সিংহ চমকিলার জীবন অবলম্বনে তৈরি হয়েছে ছবির চিত্রনাট্য। প্রয়াত গায়কের চরিত্রে অভিনয় করছেন দিলজিত। তাঁর স্ত্রী অমরজোত কউরের চরিত্রে দেখা যাবে পরিণীতিকে। এই প্রথম ইমতিয়াজ় আলির সঙ্গে কাজ করছেন ‘ইশকজ়াদে’ খ্যাত অভিনেত্রী। ছবির শুটিং শেষ করার পরে সমাজমাধ্যমে পরিণীতি লেখেন, ‘‘আমার জীবন বদলে দিয়েছে এই ছবি। আমার জীবনের অন্যতম দামি অভিজ্ঞতা। এই অভিজ্ঞতা কখনও ভুলব না।’’ ইমতিয়াজ় আলি ও দিলজিত দোসাঞ্ঝের সঙ্গে কাজ করতে পেরে যে তিনি কৃতজ্ঞ, তা স্পষ্ট অভিনেত্রীর লেখায়।

‘চমকিলা’ ছবিতে পঞ্জাবের জনপ্রিয় গায়ক অমর সিংহ চমকিলার জীবনকাহিনি তুলে ধরতে চলেছেন ইমতিয়াজ় আলি। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন এআর রহমান। ছবির গবেষণার জন্য একাধিক বার পঞ্জাবের লুধিয়ানায় প্রয়াত গায়কের ছেলে জয়মন চমকিলার বাড়িতেও গিয়েছেন পরিচালক। শোনা যায়, পঞ্জাবের অন্যতম জনপ্রিয় মঞ্চানুষ্ঠান ছিল ‘চমকিলা’। ১৯৮৮ সালে মেশমপুরে পারফর্ম করতে যাওয়ার সময় হামলা হয় অমর সিংহ চমকিলা ও তাঁর স্ত্রী অমরজোত কউরের উপর। দুষ্কৃতীদের বন্দুকের গুলি লেগে মারা যান দু’জনেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Parineeti Chopra Imtiaz Ali Diljit Dosanjh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE