Advertisement
২১ মে ২০২৪
Parineeti - Raghav

হবু স্বামী রাঘবের সঙ্গে স্বর্ণমন্দিরে গিয়ে বাসন মাজলেন, আর কী করলেন পরিণীতি?

হবু স্বামী রাঘব চড্ডার সঙ্গে পরিণীতি গেলেন স্বর্ণমন্দিরে। সেখানে একেবারে অন্য এক পরিণীতির দেখা পাওয়া গেল।

image of Raghav And Parineeti.

পরিণীতি চোপড়া ও রাঘব চড্ডা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
অমৃতসর শেষ আপডেট: ০২ জুলাই ২০২৩ ১৬:০৩
Share: Save:

সামনের শীতে আপ সাংসদ রাঘব চড্ডার সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন পরিণীতি চোপড়া। এই মুহূর্তে চূড়ান্ত ব্যস্ততা দুই পরিবারে। কাজের ফাঁকে মাঝেমধ্যেই রাজস্থানে যাচ্ছেন রাঘব-পরিণীতি। বিয়ের সমস্ত আয়োজনের তদারকির দায়িত্ব তাঁদের দু’জনের কাঁধেই। সামনেই শুভ কাজ। ঈশ্বরের আশীর্বাদ ছাড়া কোনও কাজই সম্পন্ন করতে চান না তাঁরা। বাগ্‌দান থেকে শুরু করে এখনও পর্যন্ত সব কিছু ধর্মীয় আচার মেনেই সেরেছেন তাঁরা। এ বার হবু স্বামী রাঘবের সঙ্গে পরিণীতি গেলেন স্বর্ণমন্দিরে। সেখানে একেবারে অন্য এক পরিণীতির দেখা পাওয়া গেল।

সাদা পোশাকে সেজেছিলেন পরিণীতি। মাথা ঢাকা ছিল সাদা ওড়নায়। অন্য দিকে সাদা কুর্তা-পাজামা পরেছিলেন রাঘব। সঙ্গে ধূসর রঙের জওহর কোট। মাথা ঢাকা ছিল গেরুয়া রঙের কাপড়ে। দুজনে আশীর্বাদ নিলেন। সেবা করলেন একসঙ্গে। স্বর্ণমন্দিরের লঙ্গরে বাসন মাজলেন পুর্ণাথ্যীদের। শিখ রীতি অনুযায়ী লঙ্গরে সেবা করা পুণ্য অর্জনের কাজ বলেই মানা হয়। সেখানেই নায়িকার খোলস ছেড়ে সাধারণের মধ্যে মিশে গেলেন পরিণীতি।

উদয়পুরের ‘দি ওবেরয় উদয়বিলাস’ হোটেলে বসতে চলেছে যুগলের বিয়ের আসর। এই হোটেলেই শুটিং হয়েছিল বলিউডের জনপ্রিয় ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’-র ছবির। রাঘব খাঁটি পঞ্জাবি। তাই সেই রীতিনীতি মেনেই হবে দুই তারকার বিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE