Advertisement
০২ জুন ২০২৪
Parineeti-Raghav Wedding

সাত পাক ঘোরা স্রেফ সময়ের অপেক্ষা, ‘খেলা হবে’ বলেই বিয়ের সপ্তাহ শুরু রাঘব-পরিণীতির!

চলতি বছরের মে মাসে দিল্লিতে বাগ্‌দান সেরেছেন পরিণীতি চোপড়া এবং রাঘব চড্ডা। আগামী ২৪ সেপ্টেম্বর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন যুগল।

Parineeti Chopra and Raghav Chadha.

পরিণীতি চোপড়া ও রাঘব চড্ডা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৩৮
Share: Save:

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। চলতি বছরেই জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তিনি। গত ১৩ মে ধুমধাম করে আম আদমি পার্টির নেতা তথা সাংসদ রাঘব চড্ডার সঙ্গে বাগ্‌দান সেরেছেন অভিনেত্রী। এ বার বিয়ের পালা। চলতি মাসেই সাত পাক ঘুরতে চলেছেন পরিণীতি ও রাঘব। আগামী ২৪ সেপ্টেম্বর রাজস্থানের উদয়পুরে গাঁটছড়া বাঁধতে চলেছেন তাঁরা। দেখতে দেখতে উপস্থিত বিয়ের সপ্তাহ। সম্প্রতি দিল্লি বিমানবন্দরে রাঘবের সঙ্গে দেখা গিয়েছিল পরিণীতিকে। চিত্রগ্রাহীদের ক্যামেরার সামনে নীল শার্ট পরে ধরা দিয়েছিলেন যুগল। পরিণীতির মাথায় ছিল রাঘবের নামের আদ্যক্ষর ‘আর’ লেখা একটি টুপি। খবর, সপ্তাহান্তে রাজস্থানের উদয়পুরে গাঁটছড়া বাঁধার আগে দিল্লিতেই শুরু হচ্ছে হবু দম্পতির বিয়ের অনুষ্ঠান।

মায়ানগরী মুম্বই থেকে ইতিমধ্যেই দিল্লিতে এসে পৌঁছেছেন পরিণীতি। বিয়ের মূল অনুষ্ঠান শুরুর আগে রাজধানীতে নাকি একটি ক্রিকেট ম্যাচের আয়োজন করেছেন রাঘব ও পরিণীতি। খবর, ‘চোপড়া ভার্সেস চড্ডা’-র ক্রিকেট ম্যাচে অংশগ্রহণ করতে চলেছেন বন্ধুবান্ধব-সহ তাঁদের পরিবারের সদস্যরাও। ক্রিকেট রাঘব ও পরিণীতি দু’জনেরই অন্যতম পছন্দের খেলা। চলতি বছর আইপিএল চলাকালীন স্টেডিয়ামে ম্যাচ দেখতেও গিয়েছিলেন যুগল। নিজেদের সেই ভাললাগা থেকেই পরিজন ও বন্ধুদের জন্য এই মজাদার ক্রিকেট ম্যাচের আয়োজন করেছেন হবু দম্পতি। তবে শুধু ক্রিকেট ম্যাচই নয়, উদয়পুরে বিয়ের মূল অনুষ্ঠান শুরুর আগে দিল্লিতে আরদাস ও কীর্তনের আয়োজনও করা হয়েছে দুই পরিবারের তরফে। পঞ্জাবি রীতি মেনে পরিণীতি ও রাঘবের বাগ‌্‌দানের সময়েও এমন আয়োজন করা হয়েছিল। দিল্লিতে অনুষ্ঠান শেষ হলেই রাজস্থানের উদ্দেশে রওনা হবে চোপড়া ও চড্ডা পরিবার।

দিদি প্রিয়ঙ্কা চোপড়ার পথে হেঁটে মরুশহরকেই নিজের বিয়ের জন্য বেছে নিয়েছেন পরিণীতি। উদয়পুরের তাজ লীলা প্যালেসে আয়োজন করা হয়েছে রাঘব ও পরিণীতির বিয়ের। ২৩ সেপ্টেম্বর ‘ওয়েলকাম লাঞ্চ’-এর মাধ্যমে দুপুর থেকে শুরু হচ্ছে বিয়ের অনুষ্ঠান। তার পরে থাকছে নব্বইয়ের দশকের আদলে একটি থিম পার্টি। সেই দিনই সম্পন্ন হবে পরিণীতির ‘চূড়া সেরিমনি’। ২৪ সেপ্টেম্বর রাঘবের ‘সেহরাবন্দি’-র মাধ্যমে শুরু হবে বিয়ের অনুষ্ঠান। দুপুর সাড়ে ৩টের মধ্যে মালাবদল করবেন পরিণীতি ও রাঘব। তার পরে সাত পাক ঘুরবেন তাঁরা। ‘আ পার্ল হোয়াইট ওয়েডিং’-এর মাধ্যমে চারহাত এক হবে যুগলের। বিয়ের দিনই সন্ধ্যাবেলায় তাজ লীলা প্যালেসে অনুষ্ঠিত হতে চলেছে নবদম্পতির রিসেপশন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Parineeti Chopra Raghav Chadha Priyanka Chopra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE