Advertisement
১৭ মে ২০২৪
Pavel

Pavel Shooting Postpone: বন্ধ হয়ে গেল শ্যুটিং! লন্ডন থেকে ফিরছেন পরিচালক পাভেল।

শ্যুটিং না করেই কলকাতা ফিরতে হচ্ছে টিম ‘পরিযায়ী’-কে। ম্যাজিকের পর এই ছবিতে আবার অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটি।

পাভেল।

পাভেল।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২২ ১৬:৪৫
Share: Save:

বন্ধ শ্যুটিং। লন্ডন থেকে তড়িঘড়ি কাজ গুটিয়ে শহরে ফিরছেন পরিচালক পাভেল। না, ব্যক্তিগত কোনও সমস্যা নয়। ভিসার জন্য প্রবল সমস্যায় পড়লেন পরিচালক। আর পরিচালকের সমস্যা মানে তো গোটা টিমের সমস্যা। তাই সব কাজ একপ্রকার বন্ধ করেই ৬ জুন কলকাতা ফিরছে পুরো ‘পরিযায়ী’ টিম। কিন্তু শুধুই কি ভিসার সমস্যা নাকি নেপথ্যে আরও কোনও কারণ লুকিয়ে আছে? সেই উত্তর খুঁজতেই আনন্দবাজার অনলাইনের তরফ থেকে যোগাযোগ করা হয়েছিল ছবির প্রযোজক অশোক ধানুকাকে। তিনি বললেন, “ যাওয়ার সময়ে প্রথমে পাভেলের ভিসা বাতিল হয়েছিল। তারপর ওঁর ভিসা আসে অনেক দেরিতে। আমরা ভেবেছিলাম ছবির বাকি অভিনেতাদের ভিসা হয়ে যাবে।কিন্তু সকল অভিনেতাদের ভিসা হয়নি। ফলে শ্যুটিং বন্ধ রাখতে হয়েছে।“

তা হলে আবার কবে হবে শ্যুটিং? প্রযোজকের উত্তর, “এখনও কিছু ঠিক করিনি। ঠান্ডা মাথায় চিন্তা করে দেখতে হবে কবে করা যায়। শুধু একটা ছবি নিয়ে গিয়ে তো আমার লাভ হবে না।” ম্যাজিকের পর আবারও অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটিকে বড় পর্দায় দেখার অপেক্ষায় দর্শক। এক মহিলা ইউটিউবারের জীবনকে কেন্দ্র করেই গল্প বুনেছেন পরিচালক। অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটি ছাড়াও এই ছবিতে অনির্বাণ চক্রবর্তী, মিশকা হালিমসহ আরও অনেককে দেখবে দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE