Advertisement
০২ জুন ২০২৪
poonam pandey

Poonam Pandey: মেয়ে ছিলাম বলে কেউ কোলে পর্যন্ত নিতে চায়নি, গোপন ব্যথা ভাগ করে নিলেন পুনম

নেটদুনিয়ায় বিদ্রুপের শিকার হন পুনম। সেই প্রসঙ্গে তাঁকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “জন্মের পর থেকে আমায় নানা সমস্যার মুখোমুখি হতে হয়েছে। মেয়ে ছিলাম বলে কেউ কোলে পর্যন্ত নিতে চায়নি। এতে তো আমার কিছু করার নেই। ওঁদের ধারণা বা মতামত যাই হোক, আমায় তো বাঁচতে হবে?”

বিয়ে করছেন পুনম পাণ্ডে?

বিয়ে করছেন পুনম পাণ্ডে?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২২ ১৮:৩৭
Share: Save:

২০২০ সালে গোয়ার ব্যবসায়ী স্যাম বম্বেকে বিয়ে করেছিলেন মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডে। বিয়ের কয়েক দিনের মধ্যেই স্যামের বিরুদ্ধে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ এনেছিলেন তিনি। এমনকি মানসিক ভাবে এতটাই আঘাত পেয়েছিলেন যে, তাঁকে হাসপাতালেও ভর্তি হতে হয়। যদিও নভেম্বরে পুনমের অভিযোগের ভিত্তিতেই পুলিশ গ্রেফতার করেছিল স্যামকে।

এর পরে অনেকটা সময় কেটে গিয়েছে। কর্মজীবনে ফিরেছেন পুনম। পাল্লা দিয়ে বিতর্কেও জড়িয়েছেন। বিবাহ জীবন নিয়ে কথা উঠলেই জানিয়েছেন, তিনি আপাতত একা এবং সম্পর্কে জড়ানোর কোনও ইচ্ছে নেই। তবে সেই জল্পনা উড়িয়ে দিয়ে ব্যক্তিগত জীবন নিয়ে ফের মুখ খুললেন মডেল-অভিনেত্রী। সম্প্রতি একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে আগামী দিনের পথ চলার পরিকল্পনা তুলে ধরেছেন তিনি। সেখানেই ব্যক্তিগত জীবন নিয়ে বেশ কিছু তথ্যও জানিয়েছেন।

ওই সাক্ষাৎকারে পুনম জানিয়েছেন, “আমি চাই মানুষ আমায় আমার কাজের মাধ্যমে চিনে নিক। স্যামের ঘটনার পর আমি রীতিমতো ভেঙে পড়েছিলাম। কিন্তু আমি সত্যিই জানি না, আমি আগামী দিনে আমার ব্যক্তিগত জীবন নিয়ে কি করব।”

বিবাহ বিচ্ছেদের গোটা বিষয়টি নিয়ে নেটদুনিয়ায় বিদ্রুপের শিকার হন পুনম। সেই প্রসঙ্গে তাঁকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “আমার জন্মের পর থেকে আমায় বিভিন্ন সমস্যার মুখোমুখি হতে হয়েছে। মেয়ে ছিলাম বলে কেউ কোলে পর্যন্ত নিতে চায়নি। এতে তো আমার কিছু করার নেই। ওদের ধারণা বা মতামত যাই হোক, আমায় তো বাঁচতে হবে? তাই ট্রোল হলে হোক। আমি আমার জীবনটা ঠিক আমার মতো করেই বাঁচব।”

নিজেকে তা হলে নিজের মতোই গুছিয়ে নিচ্ছেন পুনম?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

poonam pandey Childhood Memories Actresss
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE