Advertisement
১৮ মে ২০২৪
poonam pandey

Poonam Pandey: কুকুরের মতো মারধর করা হত আমাকে, নিজেকে মেরে ফেলার চেষ্টা করেছি অনেক বার: পুনম

২০২০ সালের সেপ্টেম্বরে বিয়ে করেন স্যাম-পুনম। গোয়ায় মধুচন্দ্রিমায় গিয়ে পুনম তাঁর স্বামীর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন।

স্যাম বম্বের অত্যাচারে মুখ খুললেন পুনম।

স্যাম বম্বের অত্যাচারে মুখ খুললেন পুনম।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২২ ২১:০৬
Share: Save:

প্রাক্তন স্বামী স্যাম বম্বের নির্যাতনের শিকার হয়ে একাধিক বার আত্মহত্যা করতে চেয়েছিলেন পুনম পাণ্ডে। সম্প্রতি এক অনুষ্ঠানে সেই লড়াইয়ের কথা জানালেন অভিনেত্রী।

স্যামের সঙ্গে চার বছরের সম্পর্কে ছিলেন পুনম। তাঁর অত্যাচারের বিবরণ দিতে গিয়ে বলেন, ‘‘সেই চারটে বছর আমি ঘুমোতে পারিনি। আমি কিছু খেতে পারিনি। আমাকে মারধর করা হত। ঘরে বন্ধ করে রাখা হত। আমার ফোন ভেঙে গিয়েছিল। তাই কোনও ফোন ধরতে পারতাম না। তখন মনে হত নিজেকে মেরে ফেলি।’’

স্যামের মারধরের কারণে পুনমের মস্তিষ্কে রক্তক্ষরণ হয় বলে জানা যায়। তাঁর কথায়, ‘‘একাধিক বার আমি নিজেকে মেরে ফেলার চেষ্টা করেছি। কুকুরের মতো মারধর করা হত আমাকে। তখন আমার মনে হত আমি খুব দুর্বল।’’

২০২০ সালের সেপ্টেম্বরে বিয়ে করেন স্যাম-পুনম। গোয়ায় মধুচন্দ্রিমায় গিয়ে পুনম তাঁর স্বামীর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন। এর পরেই পুলিশ তাঁকে গ্রেফতার করে। গত নভেম্বরেও পুনমকে শারীরিক নির্যাতন করে হাজতবাস করেন স্যাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

poonam pandey Actress Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE