Advertisement
১৯ মে ২০২৪
Pori Moni

কী কারণে এত যুদ্ধ-লড়াই, অবশেষে দাম্পত্য নিয়ে মুখ খুললেন পরীমণি

পরীমণি-রাজের দাম্পত্য ভাঙনের মুখ থেকে ফের জোড়া লেগেছে। কিন্তু, এর পিছনে থাকা কী কারণ জানালেন অভিনেত্রী?

লড়ছেন পরীমণি, কিন্তু নেপথ্যে রয়েছে কোন কারণ, জানালেন অভিনেত্রী।

লড়ছেন পরীমণি, কিন্তু নেপথ্যে রয়েছে কোন কারণ, জানালেন অভিনেত্রী। ছবি: ফেসবুক।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৩ ২১:৪০
Share: Save:

কিছু দিন আগেই স্বামীর বাড়ি ছেড়ে বেরিয়ে এসেছিলেন পরীমণি। পঞ্চম বিবাহ যখন ভাঙনের মুখে, সেই সময় অভিনেত্রী জানিয়েছিলেন, সব মিটমাট করে নিয়েছেন তাঁরা। রাজের সঙ্গে তিনিও খুশি, দাবি করেন পরীমণি। ছেলে রাজ্যের কারণেই সম্পর্ক জুড়েছে তাঁদের। তবে দাম্পত্য নিয়ে এর থেকে বেশি কিছু বলতে শোনা যায়নি তাঁকে। তবে এ বার দাম্পত্য নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পরীমণি বলেন, ‘‘দিনের শেষে আমরা কী চাই, ভাল থাকতে চাই। প্রতিটি মানুষই চায় ভাল থাকতে। এ জন্যই যুদ্ধ করা, লড়াই করা। ভাল থাকার জন্য যদি একটু লড়াই করা হয়, আমার মনে হয় তাতে দোষের কিছু নেই। ছোট একটা সমস্যার ফলে যদি দীর্ঘ সমস্যার সমাধান করা যায়, ভাল থাকা যায় তা হলে সেটি কেন করব না আমি।’’

দিন কয়েক আগেই শোনা গিয়েছিল স্বামী রাজের সঙ্গে দুবাই পাড়ি দিচ্ছেন পরীমণি। তবে আপাতত সেই পরিকল্পনা স্থগিত রেখেছেন। এখনই দুবাই যাওয়া হচ্ছে না তাঁর। সামনেই মুক্তি পাবে তাঁর ছবি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। সেই ছবির প্রচারেই আপতত ব্যস্ত অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pori Moni Bangladeshi Actress dhaka Shariful Raj
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE