Advertisement
১৬ মে ২০২৪
Pori Moni

পরীমণির অভিষেক ঘটছে টলিউডে, তাঁর নায়ক এক বিধায়ক

গুঞ্জন শোনা যাচ্ছিল অনেক দিন ধরেই, অবশেষে সেই খবরেই সিলমোহর দিলেন পরীমণি। টলিউডের ছবিতে অভিনয় করবেন তিনি। নায়ক তৃণমূলের এক বিধায়ক।

Porimoni wil soon to debut on Tollywood movie opposite tmc mla

পরীমণি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৪ ১৯:১০
Share: Save:

দিন কয়েক আগেই কলকাতায় এসেছিলেন পরীমণি। তবে বাংলাদেশে ফিরে যেতেই দিলেন সুখবর। টলিউডে অভিষেক ঘটতে চলেছে তাঁর। ছবির নাম ‘ফেলুবকশি’। দিন কয়েক ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিলই যে, কলকাতার ছবিতে অভিনয় করবেন বাংলাদেশের এই বিতর্কিত নায়িকা। মার্চ মাস থেকেই শুরু হবে শুটিং। ছবিতে পরীমণির বিপরীতে থাকছেন তৃণমূলের বিধায়ক-অভিনেতা সোহম চক্রবর্তী।

Porimoni wil soon to debut on Tollywood movie opposite tmc mla

সোহম চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

এটি একটি থ্রিলারধর্মী ছবি। পরীমণির চরিত্রের নাম লাবণ্য। তবে ছবির প্রসঙ্গে এর থেকে বেশি কিছু এখনই বলতে চাননি অভিনেত্রী। এই ছবির প্রস্তাব প্রসঙ্গে বাংলাদেশের সংবাদমাধ্যম ‘প্রথম আলো’কে তিনি জানান, গত বছর আনন্দবাজার অনলাইন তাঁকে বছরের বেস্ট অনুষ্ঠানে পুরস্কৃত করে। সেই পুরস্কার নিতে কলকাতায় এসেছিলেন অভিনেত্রী। তখনই নাকি এই ছবির কাজের ব্যাপারে আলোচনা হয়। এর আগে ঢাকা-কলকাতা যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করেছেন। এই প্রথম বার কলকাতার প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করতে চলেছেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE