Advertisement
০৩ মে ২০২৪
Kriti Sanon

দু’বছর পরেও নতুন মাইলফলক ‘মিমি’-র, খুশি হয়ে নিজেকে কী উপহার দিলেন কৃতি?

মঙ্গলবার নয়াদিল্লির বিজ্ঞান ভবনে সেরা অভিনেত্রী হিসাবে জাতীয় পুরস্কার গ্রহণ করেন বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। জাতীয় পুরস্কার পাওয়ার পরেই নিজেকে উপহার দেওয়ার পরিকল্পনা কৃতির।

Post National Award win, Kriti Sanon is reportedly planning to move into a new house in Pali Hill before Diwali

কৃতি শ্যানন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৩ ১৮:১১
Share: Save:

২০২১ সালের জুলাই মাসে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল লক্ষ্মণ উটেকর পরিচালিত ছবি ‘মিমি’। ছবিতে নামভূমিকায় অভিনয় করেন কৃতি শ্যানন। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়ার পরে দর্শক ও সমালোচকদের প্রশংসা পায় ‘মিমি’। মুক্তির বছর দুয়েক পরে চলতি বছরে নতুন মাইলফলক ছুঁয়েছে সেই ছবি। ‘মিমি’র জন্য সেরা অভিনেত্রী হিসাবে জাতীয় পুরস্কার পেয়েছেন কৃতি। মঙ্গলবার নয়াদিল্লির বিজ্ঞান ভবনে ছিল সেই পুরস্কার বিতরণী অনুষ্ঠান। সাদা শাড়ি পরে সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নায়িকা। রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর হাত থেকে সম্মান গ্রহণ করার পরে সমাজমাধ্যমের পাতায় পোস্টও করেন কৃতি। মা ও বাবার সঙ্গে ছবি তুলে তা-ও সবার সঙ্গে ভাগ করে নেন সদ্য জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী। এ বার খবর, জাতীয় পুরস্কার অর্জনের পর নিজেকেই নিজে উপহার দিতে চান তিনি। শোনা যাচ্ছে, ছোটখাটো কোনও উপহার নয়, নিজের জন্য কয়েক কোটি টাকা খরচ করছেন পর্দার ‘মিমি’।

খবর, অভিনয় জীবনের ১০ বছর পূর্ণ হওয়ার আগেই জাতীয় পুরস্কারের মতো সম্মান অর্জন করে নিজেকে নিয়ে গর্বিত কৃতি। নিজের সাফল্যে খুশি হয়ে এ বার নতুন বাড়ি কিনতে চলেছেন কৃতি। এত দিন অন্ধেরিতে একটি ডুপ্লে অ্যাপার্টমেন্টে থাকতেন কৃতি। অমিতাভ বচ্চনের সেই অ্যাপার্টমেন্টে নিজের বোন নুপূর শ্যাননের সঙ্গে থাকেন তিনি। তবে এ বার বলিউডের আরও অভিজাত এলাকায় থাকার ইচ্ছা তাঁর। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি পালি হিলের একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্টকে নিজের ঠিকানা বানাতে চলেছেন তিনি। তার প্রমাণ মিলেছে আলিয়া ভট্টের সাম্প্রতিক পোস্টেই। পালি হিলের ‘বাস্তু’-তে স্বামী ও বলিউড অভিনেতা রণবীর কপূর এবং মেয়ে রাহার সঙ্গে সংসার তাঁর। নিজের পোস্টে কৃতিকে ‘প্রতিবেশী’ বলে উল্লেখ করেন আলিয়া।

গত কয়েক মাস ধরেই নতুন বাড়ির খোঁজে রয়েছেন কৃতি। পালি হিলের একটি দামি অ্যাপার্টমেন্ট মনে ধরেছে তাঁর। খবর, সব চূড়ান্ত হয়ে গিয়েছে ইতিমধ্যেই। অন্দরসজ্জার কাজ শেষ হলেই নাকি গৃহপ্রবেশ হতে চলেছে অভিনেত্রীর। সব কাজ পরিকল্পনা মতো শেষ হলে, চলতি বছরের দীপাবলির আগেই নাকি নতুন বাড়িতে পা রাখবেন জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kriti Sanon Mimi 69th National Film Awards
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE