Advertisement
০৭ মে ২০২৪
Madhu chopra on Ankita Lokhande

অঙ্কিতা একেবারেই অসভ্য, কী কারণে প্রিয়ঙ্কার মা মধু চোপড়ার রোষের মুখে অভিনেত্রী?

অঙ্কিতাকে সরাসরি ‘অসভ্য’ বললেন প্রিয়ঙ্কা চোপড়ার মা মধু চোপড়া। কিন্তু হঠাৎ প্রাক্তন বিশ্বসুন্দরীর মায়ের চক্ষুশূল হয়ে উঠলেন কেন?

Priyanka Chopra Mother Madhu chopra calls ankita Lokhande uncivilized back Mannara Chopra in bigg boss 17

(বাঁ দিক থেকে) অঙ্কিতা লোখান্ডে, প্রিয়ঙ্কা চোপড়া, মধু চোপড়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৪ ১৫:৫৭
Share: Save:

টেলিভিশনে আর্দশ বউ তিনি। দর্শক তাঁকে সে ভাবেই দেখেছেন। তিনি অঙ্কিতা লোখান্ডে। ‘পবিত্র রিস্তা’ সিরিয়ালের মাধ্যমে খ্যাতির চূড়ায় পৌঁছন অঙ্কিতা। তার পর তাঁর ব্যক্তিগত জীবন এসেছে চর্চায়। অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে তাঁর প্রেম। সম্পর্ক ভাঙা, সেখান থেকে অভিনেতার মৃত্যু। সব নিয়ে বরাবরই ভারতীয় টিভির দর্শকদের সমবেদনা পেয়ে এসেছেন অঙ্কিতা। তবে ‘বিগ বস ১৭’ এর ঘরে ঢোকার পর থেকে বদলাতে শুরু করে তাঁর ভাবমূর্তি। এক সময় যে অঙ্কিতা ছিলেন দর্শকের নয়নের মণি। এখন অবশ্য তাঁকে নিয়ে দ্বিধাবিভক্ত দর্শক। এ বার অঙ্কিতাকে সরাসরি অসভ্য বলে মন্তব্য করলেন প্রিয়ঙ্কা চোপড়ার মা মধু চোপড়া। কিন্তু হঠাৎ প্রাক্তন বিশ্বসুন্দরীর মায়ের চক্ষুশূল হয়ে উঠলেন কেন অঙ্কিতা?

‘বিগ বস্’-এর চলতি সিজ়নে প্রতিযোগী হয়ে এসেছেন চোপড়া পরিবারের মন্নরা চোপড়া। প্রিয়ঙ্কা চোপড়া ও পরিণীতি চোপড়ার তুতো বোন মন্নরা চোপড়া। দুই তুতো দিদিই নামজাদা অভিনেত্রী। তবে এখনও মায়ানগরীতে বিশেষ সুবিধা করে উঠতে পারেননি মন্নরা। যদিও দক্ষিণী বিনোদন জগতের অন্যতম পরিচিত মুখ তিনি। ‘বিগ বস্‌ ১৭’-য় নিজের ব্যক্তিত্বের ছাপও রেখেছেন মন্নরা। তবে সেই কারণে কম সমস্যার মুখোমুখি হননি তিনি। ‘বিগ বস্‌ ১৭’-এর অন্যতম প্রতিযোগী অঙ্কিতা লোখন্ডের সঙ্গে তাঁর একেবারে বনিবনা হয় না। বার বার দু’জনের অশান্তি, কথা কাটাকাটি হয়েছে। তবে ফিনালের সপ্তাহে মন্নরাকে প্রায় দল বেঁধে অকথ্য ভাষায় অপমান করতে শুরু করেন অন্য দুই প্রতিযোগী ইষা ও আয়েশা। এবং গোটা ঘটনায় নেতৃত্ব দেন অঙ্কিতা। মন্নরার চরিত্র তুলে কথা বলা থেকে তাঁর পরিবার নিয়ে কটূ কথা— কিছু বলতে ছাড়েননি অঙ্কিতা। শোয়ের ওই পর্ব ওটিটিতে দেখার পর সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়ঙ্কার মা বলেন, ‘‘ভাবতে পারছি না, এরা একেবারে অসভ্য সমাজে মেশার যোগ্য নয়।’’ বলা যেতে পারে সেদিন প্রায় দল বেঁধে মন্নরাকে কোণঠাসা করেন অঙ্কিতা-সহ বাকি তিন জন। তাতেই বেশ ক্ষুব্ধ হয়েছেন প্রিয়ঙ্কার মা। এর আগেও যখন মন্নরাকে কটূ কথা বলেন অঙ্কিতা, সেই সময় সমাজমাধ্যমের পাতায় প্রিয়ঙ্কা লেখেন, ‘‘শুধু মন্নরা কেন, আমার পরিবারের যে কোনও সদস্যকে জ্বালাতন করলে তার ফল ভাল হবে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE