Advertisement
২৫ মে ২০২৪
priyanka chopra

আমেরিকায় ভারতীয় রেস্তরাঁ খুললেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস

নিউইয়র্কে ভারতীয় রেস্তরাঁ খুললেন তিনি। নাম দিলেন ‘সোনা’।

প্রিয়ঙ্কা চোপড়া

প্রিয়ঙ্কা চোপড়া

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২১ ২২:০৭
Share: Save:

আমেরিকার গায়ক নিক জোনাসের সঙ্গে বিয়ের পর বেশির ভাগ সময়ে আমেরিকাতেই থাকেন বলিউড অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। কেবল শ্যুটিং থাকলে দেশে ফেরেন তিনি। সম্প্রতি ‘ম্যাট্রিক্স ৪’ ছবির শ্যুটিংয়ের জন্য বিদেশেই থাকতে হয়েছে বেশি। আর এরই মাঝে সুখবর দিলেন বলিউডের ‘দেশি গার্ল’।

নিউইয়র্কে ভারতীয় রেস্তরাঁ খুললেন তিনি। নাম দিলেন ‘সোনা’। টুইট করে সে কথা জানালেন অনুরাগীদের। ২০১৯ সালের কিছু ছবিও পোস্ট করলেন তারই সঙ্গে। পুরনো সেই ছবিতে দেখা গেল, নিক ও প্রিয়ঙ্কা পুজো করছেন সেখানে। শনিবার সেই জায়গাতেই উদ্বোধন হল ‘সোনা’-র।

প্রিয়ঙ্কার ক্যাপশনে জানা গেল, ভারতের মতোই বৈচিত্রপূর্ণ হবে তাঁদের মেনু। অভিনেত্রী লিখলেন, ‘দেশের প্রতি ভালবাসা জানিয়েছি এই রেস্তরাঁর মধ্যে দিয়ে। যে আস্বাদ পেতে পেতে বড় হয়েছি, তারই প্রতিরূপ গড়ে তোলার প্রয়াস’। একই সঙ্গে ভারতীয় রাঁধুনি হরি নায়েককে ধন্যবাদ জানালেন। তাঁর দক্ষতা সম্পর্কে অবগত করলেন নেটাগরিকদের। ‘সোনা’-র ডিজাইনার মেলিসা বাওয়ারসকেও ধন্যবাদ জানালেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Restaurants priyanka chopra Nick Jonas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE