Advertisement
০২ মে ২০২৪
Raj Chakrabarty

Rahul: রাজ চক্রবর্তীর সঙ্গে কাজ করতে চাই না, নবাগত হিসেবে অভিজ্ঞতা খারাপ: রাহুল

‘চিরদিনই তুমি যে আমার’ ছবির ১৪ বছরের পূর্তি। এ দিনেই নিজের ক্ষোভ উগরে দিলেন অভিনেতা রাহুল।

১৪ বছরের পূর্তিতে বিস্ফোরক রাহুল

১৪ বছরের পূর্তিতে বিস্ফোরক রাহুল

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২২ ১৮:৫২
Share: Save:

“আমি রাজ চক্রবর্তীর সঙ্গে কোনওদিন কাজ করতে চাই না।” রাজের সঙ্গে কাজ না করতে চাওয়ার ক্ষোভ উগরে দিলেন অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়। ছবি মুক্তির প্রায় ১৪ বছর পার। কিন্তু ঘা এখনও টাটকা। ‘চিরদিনই তুমি যে আমার’ ছবির ১৪ বছরের পূর্তিতে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় রাহুল বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। ফেলে আসা স্মৃতি হাতড়াতে গিয়ে উঠে এল প্রথম দিনগুলোর সেই দগদগে স্মৃতি।

প্রিয়াঙ্কা তখন সবে ১৭ আর রাহুল ২৪। রাজ চক্রবর্তীর প্রথম ছবি। সেই প্রথম বড়পর্দায় হিরো রাহুলের আগমন। গান মুক্তির সঙ্গে সঙ্গে যা সুপারহিট। ছবি মুক্তি পেতে না পেতে রাহুল-প্রিয়াঙ্কা তখন স্টার। এখন যদি সেই ১৪ বছর আগে ফিরে যাওয়া যায়, কী ফিরে ফিরে আসে নায়কের মনে?

রাহুলের কথায়, “অনেক কিছু মনে পড়ে এখন ফিরে তাকালে। কত বাচ্চা ছিলাম আমরা। এখন ভাবনা চিন্তাই বদলে গিয়েছে। চিরদিনের সঙ্গে একটা স্মৃতি সবসময়ই জড়িয়ে থাকবে, সেই সময়ই আমার সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্কটা পরিপূর্ণ রূপ নেয়। আর এই ছবি মুক্তির পর সেই সময় হাজার খানেক জুটি পালিয়ে বিয়ে করে। এককথায় পালিয়ে বিয়ে করার অনুপ্রেরণা হয়ে গিয়েছিলাম আমরাই।”

অনেক কিছু ভাল স্মৃতির মধ্যেও এখনও কিন্তু নায়কের মনে জমে আছে বেজায় ক্ষোভ, রাগ, অভিমান। রাহুল বলেন, “আমি আর রাজ চক্রবর্তীর সঙ্গে কাজ করতে চাই না। এর থেকে বড় পাওনা আমার কাছে আর কিছু ছিল না।” কেন? “ভাল ছবির নোংরা দিক নিয়ে আলোচনা করতে চাই না। নবাগত হিসাবে আমার অভিজ্ঞতা খুবই খারাপ ছিল। আমরা একে অপরের সঙ্গে কাজ করতে চাই না। ছবি মুক্তির একমাসের মধ্যে আমার সম্পর্কে অনেক খারাপ কথা বলেছিলেন রাজ। আমাকে প্রিয়াঙ্কাকে নিয়েও বাজে কথা বলেছিলেন।

‘প্রেম আমার’ তো আমার জন্যই লেখা হয়েছিল। কিন্তু সেখান থেকে রাজ আমাকে সরিয়ে দেয়। আমার তাতে কিছু আসে যায় না। প্রেম আমার করলে কী হত, তৃণমূলের বিধায়ক হতাম। যা আমি কোনওদিনই হতে চাই না। আমি যা ছিলাম সেটাই থাকতাম।”

তবে এত কিছুর মধ্যেও সেই রাহুলের সারল্য, ফিটনেস এখনও খানিকটা মিসই করেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE