Advertisement
১৮ মে ২০২৪
Raj Kundra

কেন জেলের মধ্যে উলঙ্গ করা হয় শিল্পার স্বামী রাজকে? জানালেন নিজেই

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে শিল্পা শেট্টির স্বামীর জীবনীচিত্র ‘ইউটি-৬৯’। জানেন কি, জেলে সকলের সামনে উলঙ্গ করা হয় লন্ডনের এই শিল্পপতিকে!

(বাঁ দিকে) শিল্পা শেট্টি রাজ কুন্দ্র (ডান দিকে) ।

(বাঁ দিকে) শিল্পা শেট্টি রাজ কুন্দ্র (ডান দিকে) । ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৩ ১৪:২৯
Share: Save:

২০২০ সালটা যেন এক বিভীষিকাময় অধ্যায় ছিল শিল্পা শেট্টির পরিবারের জন্য। পর্নোগ্রাফি মামলায় নাম জড়ায় অভিনেত্রীর স্বামীর। প্রায় দু’মাসেরও বেশি সময় হাজতবাসও হয় তাঁর। যদিও পরে জামিন পান রাজ। জেল থেকে ছাড়া পেলেও জীবনের ওই অধ্যায় ভোলেননি তিনি। জেলে কাটানো প্রতি মুহূর্ত যেন শিহরিত করে অভিনেত্রীর স্বামীকে। ধর্ষণ-অভিযুক্তের পাশে রাত কাটানো থেকে খুনের আসামির পাশে শোয়া— সব কিছু যেন এক নতুন অভিজ্ঞতা। শুধু তা-ই নয়, জেলে উলঙ্গ করা রাজকে। তা-ও আবার প্রকাশ্যে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রীর স্বামী বলেন, ‘‘সকলের সামনে আমাকে উলঙ্গ করা হয়, যা খুবই অসম্মানজনক। যদিও এটাই জেলের নিয়ম। প্রতিটা জামাকাপড় খুলে দেখা হয়। অভিযুক্ত কোনও মাদকদ্রব্য কিংবা ধারালো কোনও কিছু জেলের ভিতরে নিয়ে যাচ্ছেন কি না, দেখা হয়। তবে সকলের সামনে জামাকাপড় খোলা যে ভীষণ লজ্জার! এমনিতেই সংবাদমাধ্যম আমাকে মাথা থেকে পা পর্যন্ত উলঙ্গ করেই ফেলেছিল। তার পর জেলেও বিবস্ত্র করা হল।’’ এ বার জেলে কাটানো ওই ৬৩ দিনের কাহিনি অভিনেত্রীর স্বামী নিয়ে আসছেন তাঁর জীবনীচিত্রে। ছবির নাম ‘ইউটি-৬৯’। নিজের জীবনীচিত্রে ওই ৬৩ দিনকেই নাকি সবচেয়ে বেশি প্রাধান্য দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE