Advertisement
০৩ মে ২০২৪
Rajkummar Rao

বলিউডের পর এ বার পশ্চিমে পাড়ি রাজকুমারের?

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে রাজকুমার জানালেন, ‘দ্য হোয়াইট টাইগার’-এর পর হলিউড থেকেও কাজের প্রস্তাব পাচ্ছেন তিনি।

রাজকুমার রাও।

রাজকুমার রাও।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২১ ২২:০৫
Share: Save:

করোনা অতিমারির কারণে বাকি সকলের মতোই ২০২০ বিশেষ ভাল যায়নি রাজকুমার রাওয়ের। তবে নতুন বছরে একের পর এক সাফল্যের মুখ দেখছেন অভিনেতা। রাজকুমার অভিনীত ‘দ্য হোয়াইট টাইগার’ অস্কারে শ্রেষ্ঠ চিত্রনাট্য বিভাগে মনোনীত হয়েছে । অন্য দিকে লকডাউনের পর ‘রুহি’ও ভাল ব্যবসা করেছে বক্স অফিসে।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে রাজকুমার জানালেন, ‘দ্য হোয়াইট টাইগার’-এর পর হলিউড থেকেও কাজের প্রস্তাব পাচ্ছেন তিনি। তবে ভাল কাজের অপেক্ষায় রয়েছেন অভিনেতা। তা পেলেই সেখানে কাজ শুরু করবেন বলে জানিয়েছেন রাজকুমার।

‘দ্য হোয়াইট টাইগার’-এ কাজ করার স্মৃতি এখনও তাজা রাজকুমারের মনে। পৃথিবীর নানা অংশের দর্শকের ভালবাসা পেয়ে আপ্লুত অভিনেতা। এই ছবিতে কাজের অভিজ্ঞতা তাঁকে অনেক কিছু শিখিয়েছে বলে মনে করেন রাজকুমার।

একদিকে ‘দ্য হোয়াইট টাইগার’ যেমন বিশ্বজোড়া খ্যাতি এনে দিয়েছে, একই ভাবে ‘রুহি’ দর্শক টেনেছে প্রেক্ষাগৃহে। উচ্ছ্বসিত রাজকুমার বলেন, “রুহি মানুষের এত ভালবাসা পাচ্ছে। আমি খুবই খুশি। আমাদের ছবির ভাল ব্যবসাই বুঝিয়ে দিচ্ছে যে মানুষ আবার প্রেক্ষাগৃহে যাওয়ার জন্য প্রস্তুত। বড় পর্দায় ছবি দেখার অভিজ্ঞতা আর কোথাও পাওয়া সম্ভব নয়।”

একই সঙ্গে দর্শকদের সুরক্ষা নিয়েও ভাবিত অভিনেতা। তাই তাঁদের সব রকম করোনাবিধি মেনে চলার কথা আরও একবার মনে করিয়ে দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Bollywood Rajkummar Rao
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE