Advertisement
০২ মে ২০২৪
Rakhi Sawant

Rakhi Sawant: বিজয়ীকে একটু সম্মান দিতে শিখুন! অন্যের মুকুট ছিনিয়ে পরা রাখিকে তুমুল কটাক্ষ

বরাবরই চর্চায় থাকতে ভালবাসেন রাখি। বার বারই উস্কে দেন বিতর্ক। এ বার যেমন বিজয়ীর মুকুট ছিনিয়ে পরে ফেললেন মাথায়। ঝলসে উঠল ক্যামেরা।

রাখী মানেই বিতর্ক!

রাখী মানেই বিতর্ক!

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ জুন ২০২২ ১৬:২৯
Share: Save:

তিনি মানেই চর্চা। এই বিতর্কিত মন্তব্য করছেন, তো এই সম্পর্ক নিয়ে খুল্লমখুল্লা। কখনও বা আজব কাণ্ডকারখানায় টেনে নিচ্ছেন প্রচারের আলো। এ বার যেমন এক প্রতিযোগিতার বিজয়ীর মুকুট ছিনিয়ে নিজের মাথায় পরে ফেললেন রাখি সবন্ত। ব্যস! রে রে করে উঠলেন মানুষ!

মুম্বই সংবাদমাধ্যমের খবর, পুরুষদের এক সৌন্দর্য প্রতিযোগিতার বিজয়ী আদিত্য খুরানার সঙ্গে বিমানবন্দরে দেখা রাখির। নিমেষে মজায় মাতেন ‘লক আপ’-এর সঞ্চালিকা। আদিত্যর মাথার মুকুট খুলে এ দিক ঘোরাচ্ছেন, ও দিক ঘোরাচ্ছেন। তার পরে সটান পরে বসলেন নিজের মাথায়! সঙ্গে ভাবভঙ্গি এমন, যেন নিজেই প্রতিযোগিতায় জিতেছেন! মুকুট পরাতে চাইলেন নতুন প্রেমিক আদিল খান দুরানিকেও। এ দিকে ভ্যাবাচ্যাকা খাওয়া মুখে দাঁড়িয়ে মুকুটের অধিকারী স্বয়ং। এবং পুরোটাই ধরা দিল পাপারাৎজিদের ক্যামেরায়।

মুকুট মাথায় রাখি!

মুকুট মাথায় রাখি!

শেষমেশ মুকুট অবশ্য ঠিক লোককেই ফিরিয়ে দিয়েছেন রাখি। শুধু তা-ই নয়, নিজে হাতে আরতিও করেছেন সদ্যবিজয়ী আদিত্যর। তাতে অবশ্য কেউ ছেড়ে কথা বলেনি। রাখির দিকে উড়ে এসেছে একের পর এক কটাক্ষ।

ছবি দেখে কারও খোঁচা, ‘‘আরে, বিজয়ীকে একটু সম্মান করতে শিখুন।’’ কেউ বলেছেন, ‘‘প্রতিযোগিতার বিজয়ী অন্য লোক, আপনি প্রচারের আলো কাড়ছেন কেন!’’ কারও আবার মন্তব্য, ‘‘আহা রে, যে জিতেছে, সে কেমন বেচারার মতো দাঁড়িয়ে!’’

তাতে অবশ্য রাখির থোড়াই কেয়ার! কে কী বলল, তাতে কবেই বা কান দিয়েছেন অভিনেত্রী!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant beauty pageant Winner Crown
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE