Advertisement
২৫ মে ২০২৪
ramayana

Dipika Chikhlia: ‘সীতা’র পরনে স্কার্ট, হাতে মদের গ্লাস, ভক্তরা রামো-রামো ধ্বনি তুলতেই মুছলেন ছবি

রামায়ণের সীতা চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী দীপিকা চিখলিয়া। সম্প্রতিই নেটমাধ্যমে তাঁর একটি ছবি প্রকাশ্যে আসে। সেই ছবি নিয়েই বিতর্ক।

স্কার্ট পরে কটাক্ষের মুখে ‘সীতা’।

স্কার্ট পরে কটাক্ষের মুখে ‘সীতা’।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ মে ২০২২ ১২:১০
Share: Save:

‘সীতা মা’য়ের কাণ্ড দেখে চমকে গিয়েছেন রামভক্তরা। টিভির পর্দায় তাঁর গোড়ালি লুটনো শাড়ি আর ঘোমটা ঢাকা মুখ দেখতেই তাঁরা অভ্যস্ত। মোবাইল পর্দায় সেই ‘সীতা’ হঠাৎ তাঁদের সামনে আবির্ভূত হয়েছেন ছোট্ট ‘স্কুল গার্ল’-এর পোশাকে! তাতেই গেল গেল রব উঠেছে ভক্তমহলে। নেটমাধ্যমে ঝড় উঠেছে মন্তব্যের। ভক্তদের মতিগতি দেখে শেষে ছবিটি মুছে ফেলতে বাধ্য হয়েছেন ছোট পর্দার রামায়ণের ‘সীতা’ দীপিকা চিখলিয়া।

ষাটের দোরগোড়ায় পৌঁছে গিয়েছেন অভিনেত্রী। গত ২৯ এপ্রিলেই ৫৮ বছরে পড়েছেন। যে ছবিটি ঘিরে বিতর্ক সেটি কোনও একটি জন্মদিনের অনুষ্ঠানের। তবে অভিনেত্রীর নিজের জন্মদিন কি না তা জানার উপায় নেই আর। কারণ ছবিটি আর দেখা যাচ্ছে না দীপিকার নেটমাধ্যমে। তবে সে ছবির স্ক্রিন শট ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

বিতর্কিত ওই ছবিতে ক্যামেরার সামনে হাসিমুখে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। পরনে আলগা সাদা শার্ট, রংচঙে টাই আর হাঁটুর উপরে থাকা খাটো স্কার্ট। পায়ে স্কুল-পড়ুয়াদের মতোই সাদা জুতো পরেছেন দীপিকা। বন্ধুদের সঙ্গে ওয়াইনের গ্লাস হাতে হালকা মেজাজে দেখা যাচ্ছে ‘সীতা’কে।

তবে ওই পোশাকে দীপিকাকে যেমনই লাগুক, ভক্তরা এ নিয়ে ভাবতে নারাজ। তাঁরা ‘এ মা! ছি-ছি, রামো-রামো’ রব তুলেছেন। প্রশ্ন তুলেছেন তাঁদের কাছে ‘দেবীতুল্য সীতা’র পোশাক চয়ন নিয়েও। উড়ে এসেছে একের পর এক মন্তব্য। কেউ লিখেছেন ‘সীতা মায়ের এ কেমন রূপ!’, কারও প্রশ্ন, ‘মানুষ আপনাকে ভগবান মনে করে আর আপনি এ- সব করছেন!’

অনুরাগীদের রকমসকম দেখেই শেষে ছবি সরাতে বাধ্য হয়েছেন দীপিকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ramayana Dipika Chikhlia Sita
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE