Advertisement
১৯ মে ২০২৪
Ramya Krishnan

ওটিটি প্ল্যাটফর্মে নতুন অবতারে ফিরছেন ‘শিবগামী’, অনুষ্ঠান নাকি ‘উত্তেজনায় ঠাসা’

বড় পর্দায় অভিনেত্রী হিসাবে নয়, ওটিটি প্ল্যাটফর্মে ডান্স রিয়্যালিটি শোয়ের বিচারক হিসাবে দেখা যাবে রাম্যা কৃষ্ণনকে।

ওটিটি প্ল্যাটফর্মে নতুন রূপে রাম্যা কৃষ্ণন।

ওটিটি প্ল্যাটফর্মে নতুন রূপে রাম্যা কৃষ্ণন।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২২ ১১:৩৯
Share: Save:

‘বাহুবলী’র ‘শিবগামী’কে এ বার দেখা যাবে একদম নতুন আঙ্গিকে। ওটিটি প্ল্যাটফর্মের একটি রিয়্যালিটি শোয়ের বিচারক হিসাবে কাজ করতে চলেছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী রাম্যা কৃষ্ণন। একটি ডান্স রিয়্যালিটি শো ‘ডান্স আইকন’-এর বিচারকের আসনে দেখা যাবে তাঁকে। ১১ সেপ্টেম্বর, রবিবার এই শোয়ের প্রথম পর্ব মুক্তি পেয়েছে। তেলুগু ওটিটি প্ল্যাটফর্ম ‘আহা’তে এই শো দেখতে পাওয়া যাচ্ছে। একের পর এক সুপারহিট ছবিতে রাম্যার অভিনয় দেখলেও তাঁকে বিচারকের আসনে নতুন রূপে দেখতে উৎসুক দর্শক মহল। বিচারকের আসনে কাজ করার প্রসঙ্গে তাঁকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, ‘ডান্স আইকন’-এর মতো উত্তেজনায় ঠাসা শোয়ের বিচারক হতে পারায় তিনি যথেষ্ট উৎসাহিত। এত দিন তাঁর অনুরাগীরা বিভিন্ন চরিত্রে তাঁকে অভিনয় করতে দেখেছেন, কিন্তু এখানে তাঁকে সম্পূর্ণ অন্য ভূমিকায় দেখা যাবে বলে জানান অভিনেত্রী।

শোয়ের প্রযোজকেরা রাম্যার পরিচয় দিয়েছেন ‘লেডি সুপারস্টার অব সাউথ’ বলে। এই অনুষ্ঠানের বিষয়ে রাম্যা বলেছেন, ‘‘সাধারণত বিনোদন বা প্রতিযোগিতার ক্ষেত্র হিসাবে এই শোগুলি বানানো হয়। কিন্তু ‘ডান্স আইকন’ অন্য ধরনের শো। আমি এখানে মজার ছলে কাজ করতে এসেছি। ভাল নৃত্যশিল্পী খুঁজে বের করা আমার উদ্দেশ্য নয়। আমি এমন পারফর্মারদের খুঁজছি যাঁরা দর্শকদের মনোরঞ্জন করতে পারবেন।’’

‘আহা’ প্ল্যাটফর্মের সিইও অজিত ঠাকুর বলেছেন, ‘‘নাচের বিষয়ে রাম্যার স্পষ্ট ধারণা রয়েছে। তাঁর কেরিয়ার গ্রাফ দেখে প্রতিযোগীরা অনুপ্রেরণা পাবেন। রাম্যার উপস্থিতি এই শো’কে বিনোদনের অন্য মাত্রায় নিয়ে যাবে।’’

রাম্যার পাশাপাশি এই শো’য়ে বিচারকের আসনে দেখা যাবে শেখর মাস্টারকে। সঞ্চালকের ভূমিকায় থাকবেন টেলিভিশনের জনপ্রিয় মুখ ওমকার। প্রতি শনি ও রবিবার এই অনুষ্ঠান ‘আহা’ প্ল্যাটফর্মে দেখানো হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ramya Krishnan OTT platform Aha Telugu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE