Advertisement
০১ জুন ২০২৪

আলিয়ার বাবা মহেশের কোন কথা শুনে চোখে জল রণবীরের

এক সময় রণবীরের চারিত্রিক দৃঢ়তা নিয়ে কম কথা বলেননি মহেশ, কিন্তু সেই ছেলে জামাই হতেই কি বদলে গেলেন আলিয়ার বাবা!

শ্বশুরের কথা শুনে আবেগঘন রণবীর।

শ্বশুরের কথা শুনে আবেগঘন রণবীর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২৩ ১৫:২২
Share: Save:

মহেশ ভট্টের কনিষ্ঠা কন্যা আলিয়া ভট্টের সঙ্গে সংসার পেতেছেন রণবীর কপূর। বিয়ের বছরই কন্যা রাহার জন্ম হয়। যদিও বলিউডের অন্দরে এক সময় ‘ক্যাসানোভা’ বলে দুর্নাম ছিল অভিনেতার। দীপিকা পাড়ুকোন থেকে ক্যাটরিনা কইফ, নার্গিস ফকরি, মাহিরা খান— একাধিক নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। এক সময় ‘কফি উইথ কর্ণ’-এর শোয়ে এসে জামাই রণবীরকে ‘লেডিজ়’ ম্যান’-এর তকমা দিয়েছিলেন মহেশ। শুধু তাই নয়, অভিনেতা হিসাবেও যে রণবীরের বাড়াবাড়ি রকমের প্রশংসা করা হয় মন্তব্য করেন আলিয়ার বাবা। কিন্তু সেই রণবীরই জামাই হতে যেন বদলে গেল সব। শ্বশুরের মুখ থেকে প্রশংসা শুনতেই চোখে জল জামাই রণবীরের।

১ ডিসেম্বর রণবীরের ছবি ‘অ্যানিম্যাল’-এর মুক্তি। জোরকদমে চলছে প্রচার। দেশের বিভিন্ন শহরে গিয়ে প্রচার করবেন তাঁরা। শুধু তাই নয়, হিন্দি টেলিভিশনের জনপ্রিয় রিয়্যালিটি শোয়ে যাচ্ছে টিম ‘অ্যানিম্যাল’। সম্প্রতি ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে যান রণবীর। সেখানে অভিনেতার পরিবারের মানুষেরা তাঁকে শুভেচ্ছাবার্তা দেন। রণবীরের মা নীতু কপূর ও শ্বশুর মহেশ ভট্টরা যা বললেন, তাতেই আবেগঘন হয়ে পড়েন অভিনেতা। শ্বশুর মহেশ জামাই প্রসঙ্গে বলেন, ‘‘আমি মনে করি, রণবীর আমাদের দেশের অন্যতম গুরুত্বপূর্ণ অভিনেতা। তবে তার থেকে বেশি ভাল বাবা ও। আমার কাছে পৃথিবীর শ্রেষ্ঠ বাবা রণবীর। ও যখন ওর মেয়েকে দেখে, সেই সময়টায় যদি আপনারা ওর চোখ দুটো দেখতে পেতেন, বুঝতেন। আমি আমার জামাইকে নিয়ে গর্বিত।’’ মহেশের কাছে এমন প্রশংসা শুনে চোখের জল আটকাতে পারলেন না রণবীর। নীতু বলেন, ‘‘রণবীর যে ভাবে রাহাকে ভালবাসে, এমন ভালবাসা দিতে কেবল মায়েরাই পারে।’’ মা হয়ে ছেলের প্রশংসা নতুন কিছু নয়। কিন্তু, এক সময় যাঁর সমালোচনা করেছিলেন মহেশ, জামাই হতেই বদলে গেল দৃষ্টিভঙ্গি— এই ব্যাপারটা চোখ এড়াচ্ছে না নেটাগরিকদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE