Advertisement
১৩ জুন ২০২৪
Rannabanna

‘আমার চোখে তোর মতো কেউ নেই...’, নারী দিবসে মায়ের রেসিপি রাঁধলেন লোপামুদ্রা

মেয়েদের কথা বলতে মেয়েদের জন্য তৈরি শো-কেই বেছে নিলেন শিল্পী লোপামুদ্রা মিত্র।

লোপামুদ্রা মিত্র।

লোপামুদ্রা মিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২১ ১২:৪২
Share: Save:

মেয়েদের কথা বলতে মেয়েদের জন্য তৈরি শো-কেই বেছে নিলেন শিল্পী লোপামুদ্রা মিত্র। নারী দিবসের দুপুরে স্টার জলসার ‘রান্নাবান্না’র দর্শকদের সঙ্গে ভাগ করে নিলেন এই দিন নিয়ে তাঁর ভাবনা, গান। মায়ের গল্প। কারণ, শিল্পীর চোখে ‘সেরা নারী’ তাঁর মা। ভাগ করে নিলেন মায়ের রান্না করা রেসিপি ‘আলুর মৈলু’। যা রাঁধলেই নাকি পরিবারের সবাই আঙুল চেটে খান।

এই দিনের জন্য লোপামুদ্রা মিত্র-ই কেন? আনন্দবাজার ডিজিটাল প্রশ্ন রেখেছিল কুকারি শো-এর পরিচালক জিনিয়া সেনের কাছে। পরিচালকের স্পষ্ট জবাব, ‘‘লোপামুদ্রা শুধুই একজন জনপ্রিয় শিল্পী নন, তিনি প্রতিবাদের মুখও। শুধু মেয়েদের হয়েই মুখ খোলেননি, এর আগে বিভিন্ন সময়ে শিল্পীদের নানা সুবিধা-অসুবিধায় তাঁকে সরব হতে দেখা গিয়েছে। তাই তাঁকেই সব থেকে উপযুক্ত মনে করেছে টিম 'রান্নাবান্না'।’’

জিনিয়ার চোখে লোপামুদ্রা সম্পূর্ণ নারী। এবং এতটাই প্রফেশনাল যে, তাঁর সঙ্গে কাজের মজাই আলাদা।
উইন্ডোজ প্রোডাকশনের এই শো-তে এসে খুশি লোপামুদ্রা স্বয়ং। জানালেন, সঞ্চালক অপরাজিতা আঢ্যের সঙ্গে গানে-আড্ডায় জমে গিয়েছিলেন তিনি। বাড়তি পাওনা নিজের হাতে ‘রান্নাবান্না’!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Reality show Lopamudra Mitra Rannabanna
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE