Advertisement
১৭ মে ২০২৪
Ranveer-Deepika

সুখের সংসারে চিড়! বিচ্ছেদের জল্পনার মাঝেই প্রকাশ্যে রণবীর-দীপিকার আরও এক ভিডিয়ো

মুখে যা-ই বলুন, দিন কয়েক ধরে জল্পনা, তাঁদের সম্পর্কে নাকি চিড় ধরেছে। কিন্তু এ সবের মাঝেই রণবীর-দীপিকা ফের ধরা দিলেন অন্য মেজাজে।

Ranveer Singh Flirts with Deepika Padukone at an event amid their divorce rumour

সম্প্রতি একটি অনুষ্ঠানের ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। সেখানেই ধরা পড়ছে দু’জনের সম্পর্কের ছন্দপতন। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ১৪:২৮
Share: Save:

রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোন সবে চার বছর পার করেছেন বিবাহিত জীবনের। এর মাঝেই জোর জল্পনা, তাঁদের রূপকথার গল্পে নাকি কালো ছায়া ঘনিয়ে এসেছে। তবে এটা প্রথম নয়, এর আগেও একাধিক বার বিভিন্ন সময় তাঁদের সম্পর্কে ভাঙনের কথা শোনা গিয়েছে। তবে প্রতি বারই গুজব বলে উড়িয়ে দিয়েছেন এই যুগল। কিন্তু সম্প্রতি একটি অনুষ্ঠানের ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। সেখানেই ধরা পড়ছে দু’জনের সম্পর্কের ছন্দপতন। রণবীর হাত বাড়ালেও হাতে হাতে না রেখেই এগিয়ে গেলেন দীপিকা। এই ভিডিয়ো ছড়িয়ে পড়ার পর থেকেই রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। তবে এ বার অনুষ্ঠানের অন্দরে অন্য রূপ প্রকাশ পেল তাঁদের। স্ত্রীর প্রতি প্রেম জাহির করতে ব্যস্ত রণবীর। কথা দিয়ে দীপিকার মন জয় করার চেষ্টা করলেন।

নিজের প্রথম ছবি ‘ওম শান্তি ওম’-এর সংলাপ বলতে শোনা যায় দীপিকাকে। ‘‘যদিও কোনও জিনিস মন থেকে চেয়ে থাকো, পুরো ব্রহ্মাণ্ড তাঁকে তোমায় পাইয়ে দেওয়ার ষড়যন্ত্র করে।’’ এই সংলাপ শোনা মাত্র রণবীর দীপিকার জন্য বলেন, ‘‘হ্যাঁ একদম সত্যি কথা, আমাকে কেউ জিজ্ঞেস করুন। আমি নিশ্চিত করছি, মন থেকে চাইলে তাঁকে পাবেনই।’’ স্পষ্টই বোঝা যাচ্ছে স্ত্রী দীপিকার প্রতি ফের নিজের মনের কথা তুলে ধরলেন রণবীর। অভিনেতার কথা শুনে মুখে একগাল হাসি দীপিকারও। দম্পতির এই হাসিখুশি মুহূর্তের ছবি দেখে খানিক আশ্বস্ত হয়েছেন তাঁদের অনুরাগীরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE