Advertisement
০৬ মে ২০২৪
Deepika Padukone Pregnancy

অম্বানীদের নিমন্ত্রণ রক্ষা করতে যাওয়ার পথে বিপাকে দীপিকা, অন্তঃসত্ত্বা স্ত্রীকে সামলান রণবীর

সুখবর দেওয়ার পরে প্রথম বার প্রকাশ্যে দেখা গেল দীপিকা-রণবীরকে। বিমানবন্দরে দীপিকাকে এসে পড়তেই কী হল?

Ranveer Singh Holds Deepika Padukone Close in FIRST Appearance After Announcing Pregnancy

রণবীর-দীপিকা। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২৪ ১৬:০৯
Share: Save:

চলতি বছরের সেপ্টেম্বর মাসে মা হবেন দীপিকা পাড়ুকোন। ইনস্টাগ্রামে পোস্ট করে নিজেই সেই খবর জানিয়েছেন হবু মা। বলিউডের এই ‘পাওয়ার কাপল’-এর বাবা-মা হওয়ার গুঞ্জন ছিল আগেই। সম্প্রতি সে গুঞ্জনে সিলমোহর দিয়েছেন ‘দীপবীর’। সুখবর দেওয়ার পরে প্রথম বার প্রকাশ্যে দেখা গেল দীপিকা-রণবীরকে। যাচ্ছেন জামনগরে। অম্বানী-পুত্র অনন্তের প্রাক্-বিবাহের অনুষ্ঠানের নিমন্ত্রণ রক্ষা করতে। এ দিন হবু বাবা-মায়ের পোশাক ছিল রংমিলন্তি। দু'জনেই সাদা পোশাক পরেছিলেন। গাড়ি থেকে নামতেই দীপিকা-রণবীরকে দেখে উত্তেজিত হয়ে পড়েন অনুরাগীরা। হবু-মাকে শুভেচ্ছা জানাতে ছুটে আসেন অনেকেই। আর সেই পরিস্থিতিতে দায়িত্বশীল স্বামীর ভূমিকায় অবতীর্ণ হন রণবীর। অন্তঃসত্ত্বা স্ত্রীকে আগলে রাখেন অভিনেতা।

প্রথম সন্তান আসার খবর জানাতেই সকাল থেকেই শুভেচ্ছায় ভাসছিলেন দু'জনে। বিকাল হতেই জামনগরের উদ্দেশ্যে বেরিয়ে পড়েন তাঁরা। দীপিকা প্রায় তিনমাসের অন্তঃসত্ত্বা। তবে এখনও স্পষ্ট নয় স্ফিতোদর। সাদা লম্বা ঝুলের শার্টের সঙ্গে সাদা রঙের পালাজো পরেছিলেন দীপিকা। মুম্বই বিমানবন্দরে পৌঁছতেই হবু মাকে দেখে রীতিমতো হইচই পড়ে যায়। কিন্তু দীপিকার পাশ থেকে এক মুহূর্তের জন্যেও সরেননি রণবীর। দীপিকার হাত ধরেছিলেন, যাতে কোনও অসুবিধা না হয়। দীপিকা এমনিতে সব সময় হাসিখুশি থাকেন। তবে হবু মা যেন এখন একটু বেশিই খুশি। আনন্দ ছড়িয়েছে তাঁর চোখেমুখে। ‘বাফটা অ্যাওয়ার্ড’-এর সময় দীপিকার ‘বেবি বাম্প’ লক্ষ করেন অনেকেই। তার পর থেকেই গুঞ্জন চলতে থাকে। কিন্তু তার পরেও প্রকাশ্যে অভিনেত্রী বা রণবীর সিংহ এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। কিন্তু তিনি যে মা হতে চলেছেন, এ বার সে কথা ঘোষণা করতে সমাজমাধ্যমকেই বেছে নিয়েছেন দীপিকা। পরিবারে এক নতুন সদস্য আসছে। আর তাকে ঘিরেই দীপিকা এবং রণবীরের পরিবারে খুশির হাওয়া। অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই বলিউড তারকা থেকে তাঁর অনুগামী, সমাজমাধ্যমে সকলেই শুভেচ্ছা জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE