Advertisement
১৮ মে ২০২৪
Ranveer Singh

Ranveer Singh: অনাবৃত ছবি নিয়ে রণবীরের বয়ানে ফের জলঘোলা, তদন্তে পুলিশ

অনাবৃত ছবি তিনি নিজে আপলোড করেননি, এমনটাই জানান রণবীর। তাঁর বয়ান শুনে নতুন করে তদন্ত শুরু হতে পারে।

সোমবার সকাল ৭টায় থানায় হাজিরা দিতে গিয়েছিলেন অভিনেতা।

সোমবার সকাল ৭টায় থানায় হাজিরা দিতে গিয়েছিলেন অভিনেতা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২২ ১৭:১৬
Share: Save:

অনাবৃত ফোটোশ্যুটের ঘটনায় রণবীর সিংহকে তলব করেছিল মুম্বই পুলিশ। ২৯ অগস্ট, সোমবার সকাল ৭টায় থানায় হাজিরা দিতে এসেছিলেন অভিনেতা। যখন থানা থেকে বেরোন, তখন সকাল সাড়ে ৯টা। জানা গিয়েছিল, রণবীরের বক্তব্য রেকর্ড করে নিয়েছেন পুলিশকর্তারা। প্রয়োজনে আবার তাঁকে ডেকে পাঠানো হবে। কিন্তু অভিনেতার বিবৃতিতে কী ছিল, তা সে দিন জানা যায়নি। মঙ্গলবার অভিনেতার বয়ানের সারমর্ম প্রকাশ্যে আসতেই হইচই।

রণবীর বলেছেন, তিনি জানতেন না যে এই ফোটোশ্যুট তাঁর জীবনে এত সমস্যা তৈরি করবে। আরও জানান, ছবিগুলি তিনি আপলোড করেননি। তা হলে অনাবৃত ছবিগুলি নেটদুনিয়ায় ছড়াল কী ভাবে, সেই প্রশ্ন থেকেই যাচ্ছে। ঘটনার তদন্ত করছে পুলিশ।

চারিত্রিক মূল্যবোধ এবং নারী-অনুভূতিতে আঘাত হেনেছেন রণবীর— এই অভিযোগে এক স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে অভিনেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন এক মহিলা আইনজীবী। ২৬ জুলাই সেই অভিযোগ এফআইআর হিসাবে নথিভুক্ত করেছিল মুম্বইয়ের চেম্বুর থানার পুলিশ। ২২ অগস্টের মধ্যে তাঁকে হাজিরা দিতে নির্দেশ দিয়েছিল মুম্বই পুলিশ। সমন জারি করে নোটিস পাঠানো হয়েছিল। তবে পুলিশবাহিনী যখন অভিনেতার খোঁজে আসে, তখন তিনি বাড়িতে ছিলেন না। পুলিশকে জানানো হয়েছিল, ১৬ অগস্ট ফিরে আসবেন রণবীর। ফিরে আসার পর থানা থেকে ডেকে পাঠানো হয় তাঁকে। কিন্তু সেই পরিকল্পনার বদল ঘটে রণবীরের মত পরিবর্তনে। ফলে হাজিরা দেওয়ার জন্য আবার নতুন দিন ঘোষণা করেছিল মুম্বই পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE