Advertisement
১৯ মে ২০২৪
Rocky Aur Rani Kii Prem Kahaani

৯৩-এও তুঙ্গে উত্তেজনার পারদ! নাতির সঙ্গে গানের তালে পা মেলালেন রণবীর সিংহের দাদু

গত ২৮ জুলাই মুক্তি পেয়েছে কর্ণ জোহর পরিচালিত ছবি ‘রকি অউর রানি কি প্রেম কহানি’। মুক্তি পাওয়ার এক সপ্তাহ পেরোনোর আগেই দর্শকের মন জয় করেছে আলিয়া ভট্ট ও রণবীর সিংহ অভিনীত এই ছবি।

Ranveer Singh with his Grandfather.

দাদুর সঙ্গে রণবীর সিংহ। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০২ অগস্ট ২০২৩ ১৫:৪৮
Share: Save:

২০১৬ সালে শেষ ছবি পরিচালনা। তার প্রায় সাত বছর পরে ফের পরিচালকের আসেন ফিরেছেন কর্ণ জোহর। চলতি বছরে বিনোদন জগতে ২৫ বছর পূর্ণ করছেন কর্ণ। সেই উপলক্ষেই পরিচালনায় ফিরেছিলেন বলিউডের অন্যতম নামজাদা ও জনপ্রিয় প্রযোজক-পরিচালক। সাত বছরের বিরতির পর ফিরেই ছক্কা হাঁকিয়েছেন কর্ণ। গত ২৮ জুলাই মুক্তির পরে প্রেক্ষাগৃহ ভরিয়ে রেখেছে ‘রকি অউর রানি কি প্রেম কহানি’। আলিয়া ভট্ট ও রণবীর সিংহ অভিনীত এই ছবি নজর কেড়েছে দর্শক ও সমালোচকদের। ফলত, বক্স অফিসেও জমিয়ে ব্যবসা করছে ছবি। শুধু তাই-ই নয়, কর্ণের এই ছবির প্রশংসায় পঞ্চমুখ বলিপাড়াও। অনুরাগ কাশ্যপ থেকে জ়োয়া আখতার, ‘রকি অউর রানি...’-র তারিফ করছেন সবাই। ছবির সাফল্য উদ্‌যাপনে শামিল হয়েছেন ছবির কলাকুশীদের পরিজনেরা। সেই তালিকায় যোগ দিলেন রণবীরের দাদুও। ৯৩ বছর বয়সেও ভাটা পড়েনি তাঁর উৎসাহে। রণবীরের সঙ্গে জনপ্রিয় এক গানের তালে পা মেলালেন তাঁর দাদু।

পরনে কালো রঙের এক সোয়েট শার্ট, তাতে লেখা ‘টিম রকি’। স্নেহের নাতি রণবীর, তাঁর পাল্লাই যে ভারী করবেন তাঁর দাদু, তাতে সন্দেহ নেই। দাদুকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে রয়েছেন রণবীরও। তাঁর পরনে নীল রঙের একটি সোয়েট শার্ট, তাতে লেখা ‘হোয়াট ঝুমকা’। ‘রকি অউর রানি...’ ছবির এই গান জনপ্রিয় হয়েছে ইতিমধ্যেই। পুরনো বলিউডের ‘ঝুমকা গিরা রে’ গান অনুকরণেই তৈরি হয়েছে ছবি এই গান। আবহে চলতে থাকা সেই গানেই রণবীরের সঙ্গে নাচ করলেন তাঁর দাদু। সমাজমাধ্যমের পাতায় সেই ভিডিয়ো পোস্ট করলেন নায়ক নিজে। দাদু ও নাতির যুগলবন্দি বলে কথা, মুহূর্তের মধ্যে ভাইরাল সেই ভিডিয়ো।

মুক্তির এক সপ্তাহ পেরোনোর আগেই ৫০ কোটি টাকার গণ্ডি পেরিয়ে গিয়েছে ‘রকি অউর রানি কি প্রেম কহানি’। ছবির সাফল্য ও জনপ্রিয়তায় ভরসা পেয়েছেন কর্ণ। সম্প্রতি এক সাক্ষাৎকারে কর্ণ জানান, ‘রকি অউর রানি...’ ছবির সিক্যুয়েল নিয়েও নাকি ভাবনাচিন্তা করছেন তিনি। যদিও কবে তৈরি হতে চলেছে সেই ছবি, তা এখন নিশ্চিত করে জানাননি কর্ণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE