Advertisement
২১ মে ২০২৪
Rashmika Mandanna

প্রতিদিন বাড়ির পরিচারকদের পা ছুঁয়ে প্রণাম করেন ‘পুষ্পা’-খ্যাত রশ্মিকা, কিন্তু কেন?

প্রত্যেক দিন বাড়ির পরিচারকদের পা ছুঁয়ে প্রণাম করেন দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দানা। কিন্তু কেন জানেন?

Rashmika Mandanna reveals she touches househelp feet everyday

রশ্মিকার রোজকার এই অভ্যাসের কথা শুনেই আপ্লুত অনুরাগীরা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ১৮:৪১
Share: Save:

মাত্র দু’টি ছবি করে বলিউডেও পাকাপাকি স্থান করে নিয়েছেন রশ্মিকা মন্দনা। ‘পুষ্পা’ ছবিটি করার পর রাতারাতি সর্বভারতীয় তারকা হয়ে ওঠেন তিনি। স্পষ্ট কথা বলার জন্য নানা সময়ে বিতর্কে জড়িয়েছেন রশ্মিকা। তবু তাঁর অনুরাগীর সংখ্যা কম নয়। তবে এ বার রশ্মিকার কথা শুনে মনে গলেছে তাঁর নিন্দকদের। অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ তাঁর অনুরাগীরা। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, প্রতি দিনই তিনি তাঁর বাড়ির পরিচারকদের পা ছুঁয়ে প্রণাম করেন।

এমনিতেই তাঁর সহজাত স্বভাবের কারণে ভীষণ জনপ্রিয় অভিনেত্রী। এ বার পরিচারকের পা ছুঁয়ে প্রণামের কথা শুনে সকলেই আপ্লুত অভিনেত্রীর ব্যবহারে। আসলে রশ্মিকা জানান, তিনি কোনও রকম শ্রেণিগত বিভাজনে বিশ্বাসী নন। অভিনেত্রীর কথায়, ‘‘জীবনে ছোট ছোট জিনিসগুলো আমার কাছে গুরুত্ব পায়। সকালে উঠে তাই আমার পোষ্যদের সঙ্গে সময় কাটাই। নিজের বন্ধুদের সঙ্গে দেখা করি।’’ আসলে জীবনটা এ ভাবেই কাটাতে চান রশ্মিকা।

তবে শোনা যাচ্ছে, বর্তমানে যা পারিশ্রমিক পান তা দিয়ে বিলাসবহুল জীবনযাত্রায় অভ্যস্ত হয়ে পড়েছেন অভিনেত্রী। ‘মিশন মজনু’ ছবিতে সিদ্ধার্থ মলহোত্রর সঙ্গে রশ্মিকাকে শেষ দেখা গিয়েছে। দক্ষিণী তারকা অল্লু অর্জুনের সঙ্গে ‘পুষ্পা ২’-এর কাজে এখন ব্যস্ত তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rashmika Mandanna South Indian Actress Habits
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE