Advertisement
১৭ মে ২০২৪
Raveena Tandon

ধর্ষণের দৃশ্যে আপত্তি নেই, তবে কোন শর্তে রাজি হতেন রবীনা?

ধর্ষণের দৃশ্যে অভিনয়ের ক্ষেত্রে ছুতমার্গ না থাকলেও বেশ কিছু শর্ত ছিল রবীনার। হাতাছাড়া হয়েছে একাধিক ছবি।

Picture of Raveena Tandon

অভিনয় করতে রাজি, তবে মানতে হবে রবীনার শর্ত। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৪৬
Share: Save:

পর্দায় কখনও চুম্বন করেনি। এমনকি, স্নানপোশাকেও কখনও দেখা যায়নি তাঁকে। তবে পর্দায় ধর্ষণের দৃশ্যে অভিনয়ে আপত্তি ছিল না রবীনার। কিন্তু ছিল বেশ কিছু শর্ত।

সদ্য পদ্মশ্রীর সম্মান পেয়েছেন রবীনা টন্ডন। ‘টিপ টিপ বরসা পানি’ গানে রবীনার নাচ এখনও ঢেউ তোলে পুরুষহৃদয়ে। সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁর কেরিয়ারের বেশ কিছু সিদ্ধান্ত নিয়ে খোলামেলা আড্ডায় মাতলেন অভিনেত্রী। অন্য অভিনেত্রীদের মতো কখনওই ছিপছিপে চেহারা ছিল না রবীনার। যার কারণে বিভিন্ন সময় কটূক্তি শুনতে হয়েছে। এমনকি, ‘বডি শেমিং’-এর শিকার হতে হয়েছে তাঁকে। তিনি এ-ও জানান, মহিলারাই মহিলাদের শত্রু। ওই সাক্ষাৎকারেই অভিনেত্রী তাঁর ‘ওয়ার্ক পলিসি’ নামে সোজাসাপটা উত্তর দিয়েছেন।

নিজেই জানান সেই তিনিই বলিউডের একমাত্র অভিনেত্রী যার সঙ্গে কাজ করতে গেল শর্ত মানতে হত। রবীনার কথায়, ‘‘আমি পর্দায় ঘনিষ্ঠ দৃশ্যে স্বচ্ছন্দ নই, এমনকি, স্বল্প স্নানপোশাকও পরিনি। ধর্ষণের দৃশ্যে অভিনয় করেছি এক বার অথবা দু’বার। শর্ত থাকত, অভিনয় করতে পারি তবে আমার পোশাক ছেঁড়া হচ্ছে দেখানো যাবে না।’’

যার ফলে বহু হিট ছবি থেকে বাদও পড়েছেন জানালেন রবীনা। যার মধ্যে অন্যতম ‘ডর’। স্নানপোশাক পরার দৃশ্য থাকায় ফিরিয়ে দেন এই ছবির প্রস্তাব। করিশ্মা কপূর অভিনীত ‘প্রেম কয়েদি’ ছবির প্রস্তাব নাকচ করেছিলেন এই কারণেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raveena Tandon Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE