Advertisement
০২ মে ২০২৪
Ritabhari Chakraborty

Ritabhari Chakraborty: ফের ‘জলপরী’ ঋতাভরী, সকাল সকাল কালো বিকিনিতে চমক অভিনেত্রীর

ঋতাভরীর জলকেলি দেখে নেটাগরিকের দাবি, তিনি ‘মৎস্যকন্যা’! দেখুন ভিডিয়ো

ঋতাভরী চক্রবর্তী

ঋতাভরী চক্রবর্তী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২১ ১৪:৩১
Share: Save:

অনুরাগীদের ব্যস্ততা শিকেয় তোলার চেষ্টা ঋতাভরী চক্রবর্তীর! সপ্তাহের দ্বিতীয় দিনে সাত সকালেই তিনি ফের জলকন্যা! কালো ফুল ছাপ বিকিনিতে স্যুইমিং পুলে আগুন ধরিয়ে ছেড়েছেন অভিনেত্রী। সেই তাপ ছড়িয়েছে নেটমাধ্যমেও। এই প্রতিবেদন লেখা পর্যন্ত সেই রিল ভিডিয়ো দেখতে ইনস্টাগ্রামে ভিড় জমিয়েছেন ৩৬ হাজার নেটাগরিক।

৯ জুন অভিনেত্রী একই ভাবে ধরা দিয়েছিলেন রিল ভিডিয়োয়। সে দিন ছিল তাঁর সহকারী এবং বন্ধু মধুজা ভৌমিকের জন্মদিন। উদ্‌যাপন উপলক্ষে অনেকটা সময় তাঁরা কাটান জলের নীচে। সে দিন স্যুইমিং পুলে গা ডুবিয়ে বই পড়তেও দেখা যায় ঋতাভরীকে। অভিনেত্রীকে উদ্দেশ্য করে মধুজা ‘জলপরী’ শব্দটা ব্যবহার করেছিলেন। যা শুনে খিলখিলিয়ে হেসে উঠছিলেন ঋতাভরী।

এ বারে অভিনেত্রী সঙ্গীহীন। নেপথ্যে ‘রেস’ ছবির জনপ্রিয় গান ‘খোয়াব দেখে ঝুটে মুটে’-র রিমিক্স। তারই ছন্দে জলে ঢেউ তুলেছেন তিনি। কাঁধের কালো তিল জলে ভিজে যেন আরও স্পষ্ট! জলকেলি নিয়েও অভিনেত্রীর সাফ জবাব, ‘আমি কর্কট কন্যা। আমার তো জল পছন্দ হবেই! তাই সুযোগ পেলেই জলে ডুব দিই। এটাই আমার কাছে স্বর্গ!’ ঋতাভরী যা করেন, তাই-ই পছন্দ নেটাগরিকদের। তাঁর মত সমর্থন করে এক নেটাগরিক তাঁকে ‘মৎস্যকন্যা’ বলে ডেকেছেন। সায় দিয়ে মন্তব্য বিভাগে লিখেছেন, ‘জলের রানি জল ছাড়া কী করে বাঁচবেন!'

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Photos Ritabhari Chakraborty bikini photos
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE