Advertisement
০২ মে ২০২৪
Ritabhari Chakraborty Pergnant

ঋতাভরী কি সত্যিই মা হতে চলেছেন, খোঁজ নিল আনন্দবাজার অনলাইন

নিজেই সমাজমাধ্যমে জানিয়েছিলেন যে তিনি অন্তঃসত্ত্বা। স্বামীর উল্লেখও করেছেন। কিন্তু সত্যিই কি তাই?

Image of actress Ritabhari Chakraborty

‘নন্দিনী’ ওয়েব সিরিজ়ে ঋতাভরীর লুক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২৩ ১২:১৭
Share: Save:

বৃহস্পতিবার বিকেল থেকেই টলিপাড়ায় আলোচনার সূত্রপাত। ঋতাভরী চক্রবর্তী সমাজমাধ্যমে তাঁর মা হওয়ার সুখবর জানিয়েছেন। তার পর থেকেই শুভেচ্ছাবার্তায় ভেসেছেন অভিনেত্রী। পাশাপাশি অনুরাগীদের তরফে প্রশ্ন উঠেছে, অভিনেত্রীর আসন্ন সন্তানের পিতা কে? ঋতাভরী কি সত্যিই মা হচ্ছেন? প্রকৃত সত্য প্রকাশ্যে এল শুক্রবার।

কেরিয়ারের নতুন বাঁকে উপস্থিত ঋতাভরী। খুব শীঘ্রই তিনি ওটিটিতে পা রাখতে চলেছেন। ‘নন্দিনী’ নামের এই ওয়েব সিরিজ়ে অভিনেত্রীর চরিত্রটি আসলে অন্তঃসত্ত্বা। তাই সবটাই ছিল সিরিজ়ের প্রচার কৌশলের অংশ মাত্র।

Image of Suhotra Mukherjee and Sweta Bhattacharya

‘নন্দিনী’ ওয়েব সিরিজ়ে সুহোত্র এবং শ্বেতার লুক। ছবি: সংগৃহীত।

বৃহস্পতিবার অভিনেত্রীর পোস্ট ভাইরাল হতে বেশি সময় নেয়নি। তার পর থেকেই একের পর এক ফোনে জর্জরিত তিনি। নিজের চরিত্র প্রসঙ্গে ঋতাভরী বললেন, ‘‘চিত্রনাট্য পড়েই চমকে গিয়েছিলাম। থ্রিলার না কি ভূতের গল্প, সেটাই আমাকে ভাবিয়েছিল। কারণ সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগে সে কী করে তার মাকে ফোন করে!’’ এই প্রথম ওয়েব সিরিজ়ে অভিনয় করলেন ঋতাভরী। কতটা আশাবাদী তিনি? অভিনেত্রী বললেন, ‘‘আমি খুবই উত্তেজিত এবং ‘নন্দিনী’র মতো একটা সিরিজের মাধ্যমে যে আমার ওটিটি যাত্রা শুরু হচ্ছে সেটা ভেবে আরও ভাল লাগছে।’’ একই সঙ্গে জানালেন, অন্তঃসত্ত্বা চরিত্রে অভিনয় করাটাও তাঁর কাছে বেশ কঠিন ছিল। কারণ ঋতাভরীর কথায়, ‘‘প্রতিটি পর্বের সঙ্গে এক জন মায়ের গর্ভাবস্থার বিভিন্ন দিকগুলো আমাকে ফুটিয়ে তুলতে হয়েছে।’’

Image of Suhotra Mukhopadhyay and Alivia Sarkar

‘নন্দিনী’ ওয়েব সিরিজ়ে কিঞ্জল এবং অলিভিয়ার লুক। ছবি: সংগৃহীত।

স্নিগ্ধা (সিরিজে ঋতাভরীর চরিত্র) মা হতে চলেছে। খুশির খবরে পরিবারে আনন্দের পরিবেশ। কিন্তু ডাক্তার জানায় তার গর্ভের সন্তান পৃথিবীর আলো দেখবে না। ফলে গর্ভপাত ছাড়া অন্য কোনও পথ নেই। এ দিকে গভীর রাতে এক রহস্যময় কণ্ঠস্বর স্নিগ্ধাকে জানায় তার সন্তান বেঁচে আছে। স্মিগ্ধা জানতে পারে ফোনের ও পারের কণ্ঠস্বরটি আসলে তারই সন্তানের! আরও ঘনীভূত হয় রহস্য। ফলক মীর পরিচালিত এই সিরিজের অন্যান্য চরিত্রে রয়েছেন কিঞ্জল নন্দ, সুহোত্র মুখোপাধ্যায়, শ্বেতা ভট্টাচার্য, অলিভিয়া সরকার, দেবযানী চট্টোপাধ্যায়, সন্দীপ ভট্টাচার্য। সিরিজটি আগামী ১৫ অক্টোবর আড্ডাটাইমস-এ মুক্তি পাওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE