Advertisement
১৭ মে ২০২৪
Ritabhari Chakraborty

Ritabhari Chakraborty: প্রচণ্ড যন্ত্রণা, তবু মুখে হাসি, হুইলচেয়ারে ঋতাভরী

গত মার্চ মাসে জানা গিয়েছিল, তার আগে ৭ মাস ধরে তিনি অসুস্থ। ফিসচুলায় কষ্ট পাচ্ছিলেন ঋতাভরী।

আঘাত পেয়েছেন ঋতাভরী চক্রবর্তী।

আঘাত পেয়েছেন ঋতাভরী চক্রবর্তী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২১ ১৪:৪২
Share: Save:

যন্ত্রণায় কষ্ট পাচ্ছেন ঋতাভরী চক্রবর্তী। কিন্তু মুখ থেকে হাসি মিলিয়ে যাচ্ছে না তাঁর। তারই প্রমাণ ঋতাভরীর নতুন ছবিতে। ঠান্ডা পানীয়ের এক সংস্থার উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে কলকাতার এক হোটেলে উপস্থিত ছিলেন ঋতাভরী। সেখান থেকে চারটি ছবি তিনি ইনস্টাগ্রামে দিয়েছিলেন।

তার মধ্যে তিনটি ছবি অনুষ্ঠানের। চতুর্থ ছবিটিতে দেখা যাচ্ছে, বাড়িতে বিছানায় শুয়ে রয়েছেন ঋতাভরী। পায়ে ব্যান্ডেজ বাঁধা।

ছবির পাশে তাঁর লেখা থেকে জানা গেল, অনুষ্ঠানের দিন সকালেই গোড়ালিতে ব্যথা পেয়েছেন তিনি।যন্ত্রণায় কষ্ট পাচ্ছেন। হাঁটতে পারছেন না। লিখেছেন, ‘গত এক বছরে যা যা সহ্য করেছি, তার পর থেমে থাকার প্রশ্নই ওঠে না। তা কাজ হোক বা পূর্ব-প্রতিশ্রুতিই হোক কোনও কিছুকেই বাদ দেব না। অতীতে যা কিছু ঘটেছে, তাতে আমি আরও শক্তিশালী হয়েছি।’

গত মার্চ মাসে জানা গিয়েছিল, তিনি গুরুতর অসুস্থ। ফিসচুলায় কষ্ট পাচ্ছিলেন ঋতাভরী। চিকিৎসকেরা জানিয়েছিলেন, সময়মতো অস্ত্রোপচার না করালে ফের বাড়বে সমস্যা। তাই কলকাতার এক বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচারও করতে হয় তাঁকে। এ ছাড়া আরও একটি অস্ত্রোপচার হয় তাঁর শরীরে। আট মাস শয্যাশায়ী থাকতে হয়েছিল ঋতাভরীকে। এ বার পায়ে চোট পেয়ে হুইলচেয়ারে হাঁটাচলা শুরু করলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ritabhari Chakraborty Wheel Chair Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE