Advertisement
২০ মে ২০২৪
Rocketry: The Nambi Effect

Rocketry: কলকাতার প্রেক্ষাগৃহে হঠাৎ বন্ধ ‘রকেট্রি’র প্রদর্শন, দর্শকদের শান্ত হতে বললেন মাধবন

সিনেমা চলতে চলতে হঠাৎ বন্ধ হয়ে যাওয়ায় খেপে ওঠেন কলকাতার দর্শক। মাধবনের ছবি দেখার জন্য সবাই উদ্‌গ্রীব।

 মাধবনের ছবি ঘিরে শোরগোল কলকাতায়

মাধবনের ছবি ঘিরে শোরগোল কলকাতায়

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২২ ১৫:৪৮
Share: Save:

১ জুলাই মুক্তি পেয়েছে ‘রকেট্রি: দ্য নাম্বি ইফেক্ট’। দেশ জুড়ে সাড়া ফেলেছে আর মাধবন পরিচালিত সেই ছবি। তবে কলকাতার এক প্রেক্ষাগৃহে ছবিটির প্রদর্শন চলাকালীন হঠাৎই মাঝপথে বন্ধ হয়ে যাওয়ায় পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। উত্তেজিত দর্শক বিক্ষোভ দেখান। টিকিটের টাকা ফেরত চান। সেই অসন্তোষের ভিডিয়ো পরিচালক মাধবনেরও নজরে আসে।

দর্শকদের কাছে তাঁর বিনীত আর্জি, ‘‘দয়া করে ধৈর্য ধরুন। শান্তি বজায় রাখুন। কোনও কারণে প্রদর্শনে বিঘ্ন ঘটেছে। আপনাদের ভালবাসা যেন অক্ষুণ্ণ থাকে। শীঘ্রই আবার ছবিটি দেখানো যাবে বলে আমার বিশ্বাস।’’

‘থ্রি ইডিয়টস’-এর অভিনেতা আর মাধবন এই প্রথম পরিচালনার কাজে হাত দিয়েছেন। তবে প্রথম কাজেই বক্স অফিস মাতিয়ে দিয়েছেন তিনি। ইসরোর বিজ্ঞানী নাম্বি নারায়ণনের জীবনের উপর ভিত্তি করে নির্মিত এই ছবিটি সমালোচক এবং দর্শক, উভয়েরই মন জিতেছে। সম্প্রতি কলকাতার একটি প্রেক্ষাগৃহে মাধবন-অভিনীত ছবিটির স্ক্রিনিংয়ের সময় কিছু অপ্রীতিকর ঘটনা ঘটায় হঠাৎ শোরগোল শুরু হয়। প্রেক্ষাগৃহের ব্যবস্থাপক গোষ্ঠী ও দর্শকদের মধ্যে উত্তপ্ত বাক্যবিনিময় চলতে থাকে। তার প্রেক্ষিতেই টুইটারে ভক্তদের শান্তি বজায় রাখার আহ্বান জানান পরিচালক স্বয়ং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE