Advertisement
২১ মে ২০২৪
Rajamouli-Spielberg

ভগবানের দেখা পেয়েছি: উচ্ছ্বসিত ‘আরআরআর’ পরিচালক রাজামৌলি

বিশ্বের দরবারে সম্মানিত হয়েছে ছবি। সেরা মৌলিক গানের জন্য ঝুলিতে এসেছে স্বীকৃতি। এ বার ভগবানের দেখা পেলেন রাজামৌলি।

সাক্ষাৎ ভগবানের দেখা পেয়েছেন, উচ্ছ্বসিত এস এস রাজামৌলি।

সাক্ষাৎ ভগবানের দেখা পেয়েছেন, উচ্ছ্বসিত এস এস রাজামৌলি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
ক্যালিফোর্নিয়া শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ১৮:৩৯
Share: Save:

কেমন যেন ঘোরের মধ্যে দিয়ে কাটছে মুহূর্তগুলো। স্বপ্নকে বাস্তবে পরিণত হতে দেখার ঘোর। শুধু স্বপ্নপূরণ নয়, সাক্ষাৎ ঈশ্বরদর্শনের ঘোর। সেই ঘোর থেকে যেন বেরোতে পারছেন না রাজামৌলি। ‘আরআরআর’ ছবির পরিচালক এসএস রাজামৌলি। ‘‘চোখের সামনে ভগবানকে দেখেছি’’, বিশ্ববিখ্যাত পরিচালক স্টিভেন স্পিলবার্গের সঙ্গে ছবি পোস্ট করে সমাজমাধ্যমে লিখলেন সদ্য গোল্ডেন গ্লোব জয়ী ছবির পরিচালক।

সেরা মৌলিক গানের জন্য তখন সবে পুরস্কার গ্রহণ করেছে ‘আরআরআর’-এর টিম। তার পরেই সেই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের ব্যাকস্টেজে স্বয়ং তাঁর ‘ভগবান’ এর দেখা পেলেন পরিচালক এস এস রাজামৌলি। তিনি বিশ্ববন্দিত পরিচালক স্টিভেন স্পিলবার্গ। ‘জুরাসিক পার্ক’, ‘ক্যাচ মি ইফ ইউ ক্যান’, ‘লিঙ্কন’-এর মতো ছবি যাঁর সৃষ্টি। স্টিভেন স্পিলবার্গকে দেখে এক প্রকার বাক্‌রুদ্ধ রাজামৌলি। সমাজমাধ্যমে তাঁর পোস্ট করা ছবি দেখেই তা বোঝা যায়। তবে শুধু রাজামৌলি নন, স্টিভেন স্পিলবার্গের সঙ্গে সাক্ষাতের সুযোগ পেয়ে মুগ্ধ ‘আরআরআর’ ছবির সঙ্গীত পরিচালক এম এম কিরাবাণীও। ‘‘সিনেমার ভগবানের সঙ্গে দেখা করার সৌভাগ্য হয়েছে’’, টুইট ‘নাটু নাটু’ গানের সঙ্গীত পরিচালকের। সঙ্গে তিনি এ-ও জানান, স্পিলবার্গের পছন্দ হয়েছে ‘নাটু নাটু’ গানটি।

দেশের দর্শক ও সমালোচকদের মন জয় করার পর বিদেশের মাটিতে স্বীকৃতি পেয়েছে এসএস রাজামৌলির ছবি ‘আরআরআর’।২০২৩-এর অস্কারে মনোনীত হওয়ার পর গোল্ডেন গ্লোব ও বাফটা (ব্রিটিশ অ্যাকাডেমি অফ ফিল্ম অ্যান্ড টেলিভিশন আর্টস) পুরস্কারের জন্যও মনোনয়ন অর্জন করেছে রামচরণ ও এনটিআর জুনিয়র অভিনীত এই ছবি। নজির গড়েছে ছবির গানের অ্যালবামও। গোল্ডেন গ্লোব পুরস্কারের মঞ্চে ইতিমধ্যেই সেরা মৌলিক গানের সম্মান পেয়েছে ‘নাটু নাটু'। বাফটা ও অস্কারেও কি বজায় থাকবে ‘আরআরআর’-এর এই স্বপ্নের দৌড়?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

RRR S S Rajamouli Golden globe Steven Spielberg
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE