Advertisement
১৮ মে ২০২৪
Navya Naveli Nanda

যতই ‘না’ বলুন, লাল পোশাকে একসঙ্গেই পার্টি থেকে বেরোলেন নব্যা-সিদ্ধান্ত

নব্যা আর সিদ্ধান্তকে একসঙ্গে দেখে প্রায়ই কথা উঠত— দু’জনের মধ্যে কিছু তো চলছেই! দু’জনেই সে কথা উড়িয়ে দেন। তার পর আবার একসঙ্গে ধরা দিলেন পার্টিতে।

পার্টি থেকে বেরিয়ে একসঙ্গে গাড়িতে উঠলেন নব্যা-সিদ্ধান্ত।

পার্টি থেকে বেরিয়ে একসঙ্গে গাড়িতে উঠলেন নব্যা-সিদ্ধান্ত। সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২২ ১৭:৫৫
Share: Save:

একসঙ্গে ঘুরে বেড়ান, অথচ জল্পনায় জল ঢেলে জানান, মোটেই প্রেম করছেন না। এ ভাবেই কেটে গেল গত কয়েক মাস। আবারও একসঙ্গে দেখা গেল নব্যা নভেলি নন্দ এবং সিদ্ধান্ত চতুর্বেদীকে।

শনিবার প্রযোজক অমৃতপাল সিংহ বিন্দ্রার জন্মদিনের পার্টিতে তারার ঢল নেমেছিল মুম্বইয়ের এক ভবনে। সেখানেই রং মিলিয়ে লাল পোশাকে পা রাখেন অমিতাভ বচ্চনের নাতনি আর সিদ্ধান্ত। শুধু তা-ই নয়, একসঙ্গে পার্টি থেকে বেরোতেও দেখা যায় তাঁদের। লাজুক মুখে হাসির আভা ছড়িয়ে পড়েছিল নব্যার। জুটিকে দেখে ফের উস্কে শুরু হল জল্পনা। যতই মুখে কুলুপ আঁটুন, দু’টিকে মানিয়েছে বেশ! বলাবলি করছেন নেটাগরিকরা।

কয়েক মাস আগে মণীশ মলহোত্রের দীপাবলি পার্টির পর তো অনুরাগীরা প্রায় নিশ্চিত হয়ে গিয়েছিলেন তাঁদের সম্পর্কের ব্যাপারে। কিন্তু অস্বীকার করেছিলেন সিদ্ধান্ত। হরর কমেডি ছবি ‘ফোন ভূত’ মুক্তির আগে প্রচারে গিয়ে এক সাক্ষাৎকারে নিজেকে ‘সিঙ্গল’ বলে ঘোষণা করেন তিনি। তাতে হতাশ হয়ে পড়েন অনুরাগীরাও। কী ভাবে উঠল প্রসঙ্গ? জানা যায়, অভিনেতাদের জিজ্ঞাসা করা হয়েছিল, কোন কোন গুজব সত্যি হলে ভাল হয়? তখনই সিদ্ধান্ত জবাব দেন, “এই যে আমি নাকি এক জনের সঙ্গে প্রেম করছি... এটা সত্যি হলে ভালই হত!”

হ্যালোইনের দিন শক্তিমান সেজেছিলেন সিদ্ধান্ত। রিল বানিয়ে পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। সেই পোস্টে হৃদয় এঁকে দিয়েছিলেন নব্যা, যা নজর এড়ায়নি কারও। তা ছাড়া মণীশের পার্টিতে যখন আলাদা ঢুকলেন অভিনেতা, চিত্রগ্রাহকদের কেউ কেউ বলে উঠেছিলেন, “নব্যাজি আসছেন, অপেক্ষা করবেন না?” ঠোঁটে রহস্যময় হাসি নিয়ে দাঁড়িয়ে গিয়েছিলেন সিদ্ধান্ত। অন্য দিকে নব্যা গাড়ি থেকে নেমে ভিতরে পা রাখতে তাঁকেও বলা হয়, “কেউ অপেক্ষা করছে আপনার জন্য।” এমন মধুর মুহূর্তগুলি বিফলে যাবে? কিছুতেই মেনে নিতে পারছেন না অনুরাগীরা।

২০১৭ সাল। টেলিভিশন ধারাবাহিক ‘লাইফ সহি হ্যায়’ দিয়ে অভিনয় জগতে পা রেখেছিলেন সিদ্ধান্ত। তার পর একের পর এক কাজ করেছেন। ‘ফোন ভূত’ মুক্তি পেয়েছে ৪ নভেম্বর। পাশাপাশি ‘খো গয়ে হম কাঁহা’ ছবিতে তাঁকে অনন্যা পান্ডে এবং আদর্শ গৌরভের সঙ্গে দেখা যাবে।

অন্য দিকে নব্যা ব্যস্ত তাঁর পডকাস্ট শো ‘হোয়াট দ্য হেল নব্যা’ নিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Navya Naveli Nanda Siddhant Chaturvedi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE