Advertisement
০২ মে ২০২৪
Saif Ali Khan

আচমকা হাসপাতালে ভর্তি হলেন সইফ আলি খান, কী হল করিনার স্বামীর?

২২ জানুয়ারি অযোধ্যায় রামমন্দির উদ্বোধনের আনন্দ উদ‌্‌যাপনে মাতোয়রা বলি তারকারা, সেই সময় অসুস্থ হয়ে পড়লেন সইফ আলি খান।

Saif Ali khan admitted to Hospital undergone a knee surgery

করিনা কপূর খান এবং সইফ আলি খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৪ ১৫:৫৬
Share: Save:

একদিকে গোটা বলিউড যখন অযোধ্যায় রামমন্দির উদ্বোধনের আনন্দ উদ‌্‌যাপনে মাতোয়রা, সেই সময় অসুস্থ হয়ে পড়লেন সইফ আলি খান। অভিনেতাকে ভর্তি করানো হয়েছে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে। সকাল ৮টা নাগাদ তাঁকে ভর্তি করানো হয় হাঁটুর অস্ত্রোপচার করার জন্য।

সূত্রের খবর, হাঁটুতে গুরুতর চোট পেয়েছেন অভিনেতা। কিন্তু কীভাবে পেলেন এই আঘাত তা অবশ্য অজানা। হাসপাতালে অভিনেতার সঙ্গে রয়েছেন স্ত্রী করিনা কপূর খান। জানা গিয়েছে এই মুহূর্তে অস্ত্রোপচার চলছে তাঁর। যদিও দিন কয়েক আগেও দিব্যি সুস্থ ছিলেন অভিনেতা। স্ত্রী ও দুই পুত্রকে নিয়ে নতুন বছরে ঘুরেও এলেন বিদেশ থেকে। তার মাঝেই এই বিপত্তি।

তবে সইফের হাঁটুতে এর আগে বেশ কয়েকবার চোট লাগে। প্রথমবার হাঁটুতে চোট পেয়েছিলেন বহু বছর আগে, ‘ক্যায় কহনা’ ছবির একটি অ্যাকশন দৃশ্যে শুট করার সময়। তার পর ২০১৬ সালে ‘রেঙ্গুন’ ছবির শুটিং করতে গিয়ে। সেই সময়ও অস্ত্রোপচার করাতে হয় তাঁকে। এ বার ফের কী হল ‘ছোটে নবাব’-এর! জল্পনা বিভিন্ন মহলে। যদিও এই বিষয়ে সইফ-করিনার তরফে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Saif Ali Khan Hospitalized Kareena Kapoor Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE