Advertisement
০২ মে ২০২৪
Saif-Sara

এই প্রথম পর্দায় জুটি সইফ-সারা, ছবিতে নয়, তা হলে কোথায় দেখা যাবে তাঁদের?

অনুরাগীদের প্রত্যাশা ছিলই। এ বারে একসঙ্গে জুটি বাঁধছেন সইফ আলি খান এবং তাঁর কন্যা সারা। তবে সেখানেও রয়েছে চমক।

Saif Ali Khan and daughter Sara Ali Khan to share screen in an ad film

সারা-সইফ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৩ জুন ২০২৩ ১৮:০১
Share: Save:

বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে চলেন কন্যা। তবে সেখানে পেশাদারিত্বও রয়েছে। অতীতে একাধিক বার সইফ আলি খান এবং সারা আলি খানের কাছে একই ছবিতে অভিনয়ের প্রস্তাব গিয়েছে। কিন্তু সইফ তাতে রাজি হননি। তিনি সঠিক সময়ের অপেক্ষায় রয়েছেন বলেই জানিয়েছেন। তবে অনুরাগীদের আর অপেক্ষা করতে হবে না। কারণ, খুব তাড়াতাড়ি বাবা-মেয়ের জুটিকে দর্শক চাক্ষুষ করতে পারবেন।

কিন্তু মজার বিষয়, কোনও ছবিতে কিন্তু তাঁরা জুটি বাঁধছেন না। আবার সেটা কোনও ওয়েব সিরিজ়ও নয়। তা হলে? আসলে একটি বিজ্ঞাপনী ছবিতে জুটি বেঁধেছেন সইফ-সারা। নেটদুনিয়ায় শুটিং ফ্লোর থেকে দু’জনের একটি ছবি ভাইরাল হয়েছে। সেই ছবিতে কয়েদির পোশাকে দেখা গিয়েছে সইফকে। অন্য দিকে সারার পরনে ছিল পুলিশের পোশাক। অবশ্য আনন্দবাজার অনলাইন ওই ছবির সত্যতা যাচাই করেনি।

তবে বিজ্ঞাপনী ছবিতে যে মেয়ের সঙ্গে তিনি কাজ করেছেন সে কথা স্বীকার করে নিয়েছেন পটৌডির ছোটে নবাব। শুক্রবার সংবাদমাধ্যমে তিনি বলেছেন, ‘‘হ্যাঁ, সপ্তাহের শুরুতে আমরা একসঙ্গে একটা বিজ্ঞাপনে কাজ করলাম। মনে হয় আমাদের দু’জনকে দেখতে ভালই লাগবে।’’ বিজ্ঞাপনটি কোন সংস্থার, সেই তথ্যও খোলসা করেছেন সইফ। তিনি জানিয়েছেন একটি বিমা কোম্পানির জন্য তাঁরা বিজ্ঞাপনটি শুট করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE