Advertisement
০৬ মে ২০২৪
saif ali khan

Saif Ali Khan: জালিয়াতের পাল্লায় পড়ে ‘বান্টি’ খোয়ান ৭০ শতাংশ রোজগার, ফাঁস রানি-সইফের আড্ডায়

‘বান্টি অউর বাবলি ২’-র মুক্তির আগেই ইউটিউব চ্যানেলে জমাটি আড্ডা। মুখোমুখি নায়ক-নায়িকা সইফ আলি খান এবং রানি মুখোপাধ্যায়।

সইফ আলি খান।

সইফ আলি খান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২১ ১৮:৪৯
Share: Save:

প্রতারকের পাল্লায় পড়েছিলেন খোদ ‘বান্টি’ই ! খোয়াতে হয়েছিল তৎকালীন মোট উপার্জনের প্রায় ৭০ শতাংশ টাকা! এত দিনে সেই অভিজ্ঞতার ঝাঁপি খুলল ‘বাবলি’র কাছে।

শুক্রবার, ১৯ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘বান্টি অউর বাবলি ২’। তার আগেই ইউটিউব চ্যানেলে জমাটি আড্ডায় বসেন নায়ক-নায়িকা সইফ আলি খান এবং রানি মুখোপাধ্যায়। সেখানেই ফেলে আসা দিনের এই খারাপ অভিজ্ঞতার গল্প শোনালেন নতুন ‘বান্টি’। বেশ কয়েক বছর আগে অফিস তৈরির জন্য একটি জমিতে টাকা বিনিয়োগ করে মহা বিপাকে পড়েন সইফ। সেই আক্ষেপ তাঁর এখনও রয়েছে। বলি অভিনেতার কথায়, ‘‘তখন আমাকে বলা হয়েছিল, তিন বছর পরে টাকাটা ফেরত পাব। আজও তা হাতে পাইনি।’’ সইফের এমন অভিজ্ঞতা চমকে দিয়েছে তাঁর ‘বাবলি’-কেও।

আড্ডায় ছুটেছে দেদার গল্পের ফোয়ারা। এক বার নাকি মাঝরাতে সইফের বাড়িতে কলিং বেল বেজে ওঠে। নিজেই দরজা খোলেন পতৌদি-পুত্র। আচমকা এক মহিলা হু়ড়মুড়িয়ে ঘরে ঢুকে পড়েন। তার পরেই প্রশ্ন— ‘‘আচ্ছা! তা হলে এই বাড়িতেই থাকেন আপনি?’’ সইফ হতভম্ব। বিরক্ত করিনাও।

শেষমেশ স্বামীকে মুখ ঝামটা দিয়ে ওঠেন কপূর-তনয়া। বলেন, ‘‘তুমি কি কিছুই বলবে না?’’ সইফও তৎক্ষণাৎ সেই মহিলাকে বলেন, ‘‘আমার মনে হয়, এ বার আপনার বেরিয়ে যাওয়া উচিত।’’ অনাহুত অতিথিও দিব্যি ‘আচ্ছা’ বলে বেরিয়ে যান। কিন্তু কী ভাবে, কোথা থেকে আর কেনই বা তিনি এসেছিলেন, কেনই বা ফিরে গেলেন—কোনও প্রশ্নের জবাবই আর খুঁজে পাননি ‘সইফিনা’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

saif ali khan Rani Mukherji
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE