Advertisement
২১ মে ২০২৪
Salma Hayek

পরনে লাল রঙের বিকিনি, জন্মদিনে গানের তালে কোমর দুলিয়ে ঝড় তুললেন লাস্যময়ী সালমা হায়েক

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে জন্মদিন উদ্‌যাপনের একটি ভিডিয়ো প্রকাশ করেছেন সালমা। সেখানেই লাল বিকিনিতে লাস্যময়ী রূপে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

উষ্ণতা ছড়ালেন সালমা হায়েক।

উষ্ণতা ছড়ালেন সালমা হায়েক। ছবি ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
লস অ্যাঞ্জেলস শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২২ ১৭:৩৯
Share: Save:

বয়সকে তুড়ি মেরে হারাতে পারে সৌন্দর্য। সালমা হায়েকই সম্ভবত এর মোক্ষম দৃষ্টান্ত। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে তিনি যেন আরও লাস্যময়ী হয়ে উঠছেন। শুক্রবার ৫৬তম জন্মদিন ছিল হলিউডের এই মোহময়ী অভিনেত্রীর। জন্মদিন উদ্‌যাপনে সালমার ছবি দেখে বোঝার উপায়ই নেই, তাঁর বয়স পঞ্চাশের গণ্ডি সেই কবেই ছাড়িয়ে গিয়েছে।

জন্মদিন বলে কথা, পার্টি তো হতেই হবে! নিজের জন্মদিনে ফুরফুরে মেজাজে পাওয়া গেল এই হলিউড তারকাকে। পরনে লাল রঙের বিকিনি। চোখে রোদচশমা। এই অবতারেই সমুদ্রে জলযানেসওয়ার হয়ে নাচ করতে দেখা গেল অভিনেত্রীকে। সালমার এই অবতার দেখে মজেছেন তাঁর ভক্তরা।

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে জন্মদিন উদ্‌যাপনের একটি ভিডিয়ো প্রকাশ করেছেন সালমা। সেখানেই লাল বিকিনিতে লাস্যময়ী রূপে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ভিডিয়োতে দেখা গিয়েছে, গানের তালে নাচছেন সালমা। এক হাতে রয়েছে মোবাইল। অন্য হাতে টুপি। কয়েক সেকেন্ডের এই ভিডিয়ো ঝড় তুলেছে তাঁর অনুরাগীদের মধ্যে।

বয়সের গণিত কখনই ফাঁস করতে চান না বহু অভিনেত্রী। তবে সেই ছক ভেঙেছেন সালমা। কোনও রাখঢাক না করেই নিজের বয়স সদর্পে জানিয়েছেন। আসলে তাঁর বয়স কত হল, সেই অঙ্ক সালমার সৌন্দর্যের কাছে সহজেই হার মেনেছে। এই বয়সেও যে ভাবে নিজেকে লাস্যময়ী করে রেখেছেন, তার তারিফ করেছেন অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salma Hayek hollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE