Advertisement
০২ জুন ২০২৪
salman khan

‘সলমন নারীবিদ্বেষী’! অভিযোগ উঠল অভিনেতার বিরুদ্ধে

সঞ্চালক হিসেবে সলমন খানের বিভিন্ন মন্তব্যকে বিচার করে প্রযোজকের মনে হয়েছে, ‘সলমন আদপে এক জন নারীবিদ্বেষী’।

সলমন খান

সলমন খান

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২১ ১৩:৩১
Share: Save:

কোনও চরিত্র নয়, ‘বিগ বস’-এ নিজের ভূমিকায় অবতীর্ণ হন তিনি। সঞ্চালক হিসেবে তাঁর ‘ভুলভ্রান্তি’ নজরে পড়ছে দর্শকদের। তাঁর মন্তব্য ও চালচালন এখন কাঠগড়ায়। সে কারণেই সম্প্রতি তাঁর দিকে আঙুল তুললেন বলিউডের নামকরা প্রয়োজক প্রীতিশ নন্দী। সঞ্চালক হিসেবে সলমন খানের বিভিন্ন মন্তব্যকে বিচার করে প্রযোজকের মনে হয়েছে, ‘সলমন আদপে এক জন নারীবিদ্বেষী’।
ঘটনার কথা উল্লেখ করে, কারণ দেখিয়েছেন প্রীতিশ। টুইট করে জানিয়েছেন, ‘সলমনকে নিয়ে আমার আমার অসিবিধা হচ্ছে। আমার প্রিয় ২ প্রতিযোগী রুবিনা দিলায়ক ও নিকি টম্বোলির প্রতি অন্যায় আচরণ করছেন উনি। এর মাধ্যমে অনেক দর্শকের মনে প্রভাব পড়তে পারে। দেশে সলমনের ভক্ত তো কম নেই’। শেষে সলমনকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘নারীবিদ্বেষী হবেন না’।
সম্প্রতি ‘বিগ বস’-এ রাখির কীর্তিকলাপে ঝড় বয়ে গিয়েছিল নেটদুনিয়ায়। অভিনব শুক্লর পাজামার দড়ি টানার কারণে রুবিনা-অভিনব-সহ নেটাগরিকদের এক অংশ ক্ষুব্ধ হয়ে গিয়েছেন রাখি সবন্তের প্রতি। কিন্তু রুবিনার প্রতি সলমনের পরামর্শ ছিল, ‘অকারণে ঘটনাটিকে বেশি বাড়িয়ে তুলবেন না’।

পাশাপাশি নিকিতাকে ‘অসভ্য’ বলে অপমান করেছিলেন সলমন। এই দুই ঘটনার জেরে সলমনের ব্যবহারের দিকে আঙুল তুললেন প্রীতিশ নন্দী। এখনও পর্যন্ত সলমন এই ঘটনায় কোনও প্রতিক্রিয়া জানাননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

salman khan Pritish Nandy Misogynist Bigg Boss 14
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE