Advertisement
২১ মে ২০২৪
Salman Khan-Rakhi Sawant

ইদের আগে জোড়া হুমকি! সলমনের সঙ্গে এ বার জুড়ল রাখি সবন্তের নাম, কারণ কী?

বিগত কয়েক মাসে একাধিক বার প্রাণণাশের হুমকি পেয়েছেন সলমন খান। এ বার অভিনেতার সঙ্গে হুমকি পেলেন রাখি সবন্তও।

 Salman Khan and Rakhi Sawant gets death threats via mail

এ বার সলমনের সঙ্গে প্রাণনাশের হুমকি পেলেন রাখি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৩ ১৭:৩৮
Share: Save:

আগামী শুক্রবার ইদে মুক্তি পাবে সলমন খানের নতুন ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। ছবির প্রচারে ব্যস্ত সলমন। কিন্তু স্বস্তি নেই অভিনেতার। ছবি মুক্তির প্রাক্কালে ফের প্রাণনাশের হুমকি পেলেন ভাইজান। কিন্তু শুধু সলমন নন, অভিনেতার সঙ্গেই ইমেলে হুমকি পেয়েছেন হিন্দি টেলি তারকা রাখি সবন্ত। সূত্রের খবর, গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের দলের তরফেই দুই তারকাকে হুমকি দেওয়া হয়েছে।

বিগত কয়েক মাসে একের পর এক হুমকি পেয়েছেন সলমন। খবর পেয়ে মুম্বই পুলিশ অভিনেতার নিরাপত্তা আরও কঠোর করেছে। কিন্তু সলমনের সঙ্গেই এ বারে রাখির কাছে কেন হুমকি এল, তা নিয়ে নেটদুনিয়ায় শুরু হয়েছে আলোচনা। ইমেলের বিষয়বস্তু নিয়ে এখনই খুব বেশি কিছু জানা যাচ্ছে না। সূত্রের দাবি, ইমেলে বলা হয়েছে মুম্বইতে সলমনকে খুন করা হবে। কিন্তু রাখির কাছে যে ইমেল এসেছে, সেখানে অভিনেত্রীকে এই গোটা বিষয় (সলমন) থেকে দূরে থাকতে বলা হয়েছে বলে খবর।

রাখি সলমনের সমর্থক। বিভিন্ন সময়ে বিপদে-আপদে যে রাখির পাশে দাঁড়িয়েছেন সলমন, সে কথা কারও অজানা নয়। এমনকি সদ্যপ্রাক্তন স্বামী আদিলের সঙ্গে দাম্পত্যকলহ চলাকালীনও সলমন মধ্যস্থতা করেছিলেন। তাই অভিনেতার ‘বড়’ সমর্থক হওয়ার কারণেই লরেন্স বিষ্ণোইয়ের দল রাখিকে নিশানা করেছে। অন্য দিকে, গত মার্চ মাসে সলমন হুমকি পাওয়ার পর মাঝরাস্তায় দাঁড়িয়ে প্রকাশ্যে লরেন্সের দলের কাছে ক্ষমা চেয়েছিলেন রাখি। জানিয়েছিলেন, তিনি ভাইজানের হয়ে ক্ষমা চাইছেন। অভিনেত্রীর কাছে হুমকি আসার এটাও একটা কারণ হতে পারে বলে মনে করছে মায়ানগরীর একাংশ। রাখি অবশ্য এখনও হুমকি প্রসঙ্গে কোনও প্রতিক্রিয়া দেননি।

গত ১০ এপ্রিল এক উড়ো ফোন আসে মুম্বই পুলিশের কন্ট্রোল রুমে। হুমকি দেওয়া হয় সলমনের বিষয়ে। কন্ট্রোল রুমে ফোন করেন রাজস্থানের জোধপুরের এক ব্যক্তি। নিজেকে তিনি ‘রকিভাই’ বলে পরিচয় দেন। ফোনে জানানো হয়, ৩০ এপ্রিল সলমনকে খুন করা হবে। এই ফোন পাওয়ার পর থেকেই তদন্তে নামে মুম্বই পুলিশ। শুরু হয় তল্লাশি। শেষে দেখা যায়, মাত্র ১৬ বছরের এক কিশোর সেই ফোন করেছিল। পরে পুলিশ ওই কিশোরকে মুম্বইয়ের ঠাণে অঞ্চল থেকে আটক করে।

প্রাণণাশের হুমকি আসার পর থেকে নিজের গতিবিধি কিছুটা হলেও নিয়ন্ত্রণে রেখেছেন সলমন। ‘কিসি কি ভাই কিসি কি জান’ ছবির প্রচারও করছেন মেপে। মুম্বই পুলিশ অভিনেতার নিরাপত্তা বাড়ানোর পাশাপাশি সলমন নিজের জন্য একটি বুলেটপ্রুফ গাড়িও কিনেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE