Advertisement
২০ মে ২০২৪
Salman Khan

‘বিগ বস্‌’ এ বার ওটিটিতেও! কর্ণকে সরিয়ে সঞ্চালক করা হল সলমনকেই

‘বিগ বস্‌ ওটিটি ২’-এর প্রথম ঝলকে জানা গিয়েছিল কর্ণই সঞ্চালনা করবেন। তার কিছু দিনের মধ্যেই নতুন প্রচার ঝলকে ঘোষণা করা হল সলমনের আসন গ্রহণের কথা।

Salman Khan Announces Bigg Boss OTT 2 Premiere Date In New Promo

সলমন খান। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৬ জুন ২০২৩ ২০:৪৯
Share: Save:

ছবি হিট হোক বা না হোক, রিয়্যালিটি শো-র সঞ্চালনায় সলমন খানের জনপ্রিয়তা তুঙ্গে। ‘বিগ বস্‌’-ও শুধু আর টেলিভিশন শো নয়, এসে পড়েছে ওটিটিতেও। ‘বিগ বস্‌ ওটিটি’ শো হওয়ার কথা ছিল কর্ণ জোহরের হাত ধরে। তবে সঞ্চালনায় এ বার তাঁর জায়গাও নিয়ে নিচ্ছেন সলমন। আগামী ১৭ জুন থেকে শুরু হচ্ছে ‘বিগ বস্‌ ওটিটি ২’ যাতে দেখা যাবে ‘ভাইজান’কে। সুখবর নিজেই ভাগ করে নিলেন অভিনেতা।

‘বিগ বস্‌ ওটিটি ২’-এর প্রথম ঝলকে জানা গিয়েছিল, কর্ণই সঞ্চালনা করবেন। তার কিছু দিনের মধ্যেই নতুন প্রচার ঝলকে ঘোষণা করা হল সলমনের আসন গ্রহণের কথা। কর্ণের বদলে তিনিই সঞ্চালক হবেন ‘বিগ বস্‌ ওটিটি’-তে। সলমন জিয়ো সিনেমার একটি লিঙ্ক সমাজমাধ্যমে পোস্ট করে লিখেছেন, “বিগ বস্‌ ওটিটি নিয়ে আসছি আমি। দেখতে থাকুক গোটা দেশ!” এতেই স্পষ্ট হয়ে যায় জিয়োর ওটিটি মঞ্চেই এই শো সম্প্রচারিত হবে।

কারা প্রতিযোগিতায় অংশ নেবেন ওটিটির ‘বিগ বস্‌’-এ, তা নিয়েও কানাঘুষো শোনা যাচ্ছে। সঞ্জয় কপূরের স্ত্রী মহীপ কপূরকেও নাকি প্রস্তাব দেওয়া হয়েছে। চলছে কথাবার্তা। ‘ফ্যাবুলাস লাইভস অফ ইন্ডিয়ান ওয়াইভস’-এর মতো জনপ্রিয় শো-তে দেখা গিয়েছিল মহীপকে।

অর্চনা গৌতমের ভাই গুলশনও নাকি ওটিটির ‘বিগ বস্‌’-এ অংশ নিতে খুব আগ্রহী। জিয়া শঙ্কর, পরস অরোরাও সেই তালিকায় আছেন। ফাহমান খানকে প্রস্তাব দেওয়া হলে তিনি অবশ্য জানান, অভিনয়েই মন দিতে চাইছেন। রিয়্যালিটি শো তাঁর জায়গা নয়। আরও কারা কারা যোগ দিতে চলেছেন সলমনের নতুন সফরে? ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE