Advertisement
১৮ মে ২০২৪
salman khan

Salman Khan: সাপের কামড় খেয়ে জেনেলিয়ার সঙ্গে উদ্দাম নাচ ‘টাইগার’-এর, রইল ভিডিয়ো

শনিবার রাতে সাপের কামড় খাওয়ার পরেও 'ভাইজান' একটুও নিষ্প্রভ নন। সেই খামারবাড়িতেই জন্মদিন পালন করেছেন তিনি।

জেনেলিয়া-সলমনের নাচের ভিডিয়ো

জেনেলিয়া-সলমনের নাচের ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২১ ১৩:০৯
Share: Save:

সলমন খানের হাত বেয়ে উঠে তিন বার কামড় দিয়েছিল সাপ। আর সেই হাত ঘুরিয়ে ঘুরিয়েই উদ্দাম নাচ করলেন ‘টাইগার’। সঙ্গে অভিনেত্রী জেনেলিয়া ডি’সুজা। ‘জানে তু ইয়া জানে না’-র ‘অদিতি’-র ইনস্টাগ্রামে প্রোফাইলেই মিলল সেই ভিডিয়ো।

সোমবার ৫৬তম জন্মদিন ছিল সলমনের। সেই উপলক্ষে পানভেলের খামারবাড়িতে পার্টির আয়োজন করা হয়েছিল। ছিলেন সলমনের ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং তাঁর পরিবারও। সেই পার্টির একাধিক ছবি প্রকাশ পেয়েছে নেটমাধ্যমে। তাতে দেখা গিয়েছে ভাগ্নিকে কোলে নিয়ে কেক কাটা থেকে শুরু করে পাপারাৎজিদের ক্যামেরায় বন্দি হওয়ার মুহূর্ত। শনিবার রাতে সাপের কামড় খাওয়ার পরেও ‘ভাইজান’ একটুও নিষ্প্রভ নন। সেই খামারবাড়িতেই জন্মদিন পালন করেছেন তিনি। বন্ধুদের এবং অনুরাগীদের বিনোদনে কোনও খামতি রাখেননি।

তারই ঝলক ভিডিয়োয়। খামারবাড়ির একটি অংশে সকলে পার্টিতে মজে। জেনেলিয়া এবং সলমন লাল জামা পরে উদ্দাম নাচে মত্ত। জেনেলিয়া সেই ভিডিয়োর তলায় লিখেছেন, ‘সেই বিশাল হৃদয়ের মানুষটিকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। তোমার জীবন ভরে উঠুক আনন্দে। সুস্বাস্থ্য কামনা করি। আমরা সবাই তোমাকে ভালবাসি। আজ ভাইয়ের জন্মদিন।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

salman khan genelia d'souza Snakebite
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE