Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Salman Khan

সলমন খানের বাড়ির বাইরে চলল গুলি, কী পদক্ষেপ করলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে?

অভিনেতার বাড়ির সামনে চার রাউন্ড গুলি ছুড়ে চম্পট দেন দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি। এই ঘটনার পর সলমনের বাড়ির নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে।

(বাঁ দিকে) সলমন খান  একনাথ শিন্ডে (ডান দিকে)।

(বাঁ দিকে) সলমন খান একনাথ শিন্ডে (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৪ ১৫:৩৬
Share: Save:

গত বছর থেকেই ক্রমাগত প্রাণনাশের হুমকি পাচ্ছেন সলমন খান। সেই মতো বাড়ানো হয়েছে তাঁর নিরাপত্তা। বদলে ফেলা হয়েছে তাঁর গাড়ি। তাঁর বাসভবন এখনও মুম্বইয়ের বান্দ্রার ‘গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট’। রবিবার ভোর ৫টা নাগাদ অভিনেতার বাড়ির সামনে চার রাউন্ড গুলি ছুড়ে চম্পট দেন দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি। ওই দু’জনের খোঁজে ইতিমধ্যেই তল্লাশি শুরু করেছে মুম্বই পুলিশ। তবে এই ঘটনা একেবারেই হালকা ভাবে নিচ্ছেন না মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথে শিন্ডে। অভিনেতার বাড়িতে নিরাপত্তা কতটা বাড়বে এই ঘটনার পর?

শোনা যাচ্ছে, অভিনেতার বাড়ির বাইরে এই ঘটনা ঘটতেই মুম্বইয়ের পুলিশ কমিশনারের সঙ্গে আলোচনায় বসেন মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে। ইতিমধ্যেই ১৫ জন পুলিশের একটি টিমকে পাঠানো হয়েছে অভিনেতার বাড়ির বাইরে। মুম্বইয়ের অপরাধ দমন শাখার যুগ্ম কমিশনার লক্ষ্মী গৌতম-সহ ‘এনকাউন্টার বিশেষজ্ঞ’ আধিকারিক দয়া নায়েক পৌঁছে যান অভিনেতার বাড়িতে। ফরেন্সিক বিশেষজ্ঞেরা এলাকায় গিয়ে নমুনা সংগ্রহ করেছেন। ঠিক কী কারণে ওই দুই ব্যক্তি গুলি চালিয়ে পালালেন, তা খতিয়ে দেখা হচ্ছে।

১৯৯৮ সালে কৃষ্ণসার হরিণ শিকারকাণ্ডে সলমনের নাম জড়িয়েছিল। এর ‘বদলা নিতে’ সলমনকে খুনের হুমকি দেয় লরেন্স বিষ্ণোই গোষ্ঠী। গত বছর জাতীয় তদন্তকারী সংস্থা (এনআইএ) জানিয়েছিল, জেলবন্দি গ্যাংস্টার বিষ্ণোই যে ১০ জনকে ‘খতমের তালিকা’য় রেখেছেন, তাঁদের মধ্যে প্রথমেই রয়েছে সলমনের নাম। তাই এই ঘটনায় ওই গোষ্ঠীর হাত থাকার সম্ভাবনা উড়িয়ে দিচ্ছে না পুলিশ।রবিবারের এই ঘটনার পর থেকে উদ্বেগে সলমনের অনুরাগীরা। অবশ্য বেলার দিকে অভিনেতার এক ঘনিষ্ঠ সূত্র বলেন, ‘‘ভাইজান ঠিক আছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Salman Khan galaxy apartment Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE