Advertisement
১৮ মে ২০২৪
salman khan

Salman Khan: বাগানে সাপের কামড় ‌খেয়েও পুকুরে স্নান সলমনের, গায়ে নেই পোশাক

জন্মদিনের আগে ২৫ তারিখ মধ্যরাতে পানভেলে নিজের খামারবাড়িতে তখন বন্ধুদের সঙ্গে আড্ডা মারছিলেন সলমন। হঠাৎ হাতে ব্যথা অনুভব করেন তিনি। সেই মুহূর্তেই বন্ধুদের চোখে পড়ে সলমন যেখানে বসেছিলেন, একটি সাপ সেখান থেকে নেমে যাচ্ছে। দেরি না করে নবী মুম্বইয়ের এক হাসপাতালে ভর্তি করানো হয় ‘ভাইজান’কে।

পুকুরে সলমন

পুকুরে সলমন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২২ ১২:৫৯
Share: Save:

গত ২৫ ডিসেম্বর মধ্যরাতে পানভেলে নিজের খামারবাড়িতে সাপের কামড় খেয়ে হাসপাতালে ভর্তি ছিলেন সলমন খান। তাও আবার তাঁর জন্মদিনের (২৭ ডিসেম্বর) ঠিক আগের দিন। তার পরেও পুকুরে নেমে স্নান ‘টাইগার’-এর! না, সুইমিং পুল নয়। গাছগাছালি ভর্তি অকৃত্রিম পুকুর।

শনিবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে দু’টি ছবি পোস্ট করেন সলমন। পুকুরে স্নান করার ছবি। গায়ে পোশাক নেই। কিন্তু মাথায় আছে ঘিয়ে রঙা টুপি। হাসিমুখে জলে গা ভাসিয়েছেন বলি তারকা।
এক দিকে যেমন অন্যান্য বলি তারকা তাঁর ছবিতে ভালবাসা জানিয়েছেন, অন্য দিকে সলমন-ভক্তরা খানিক উদ্বেগে। তাই সলমনকে সাপের কামড়ের কথা মনে করিয়ে সতর্ক করে দিয়েছেন। যদিও সলমনের ছবিতে কোথাও লেখা নেই যে, ছবিটি কোথায় তোলা। আদৌ সেই পুকুরটি তাঁর পানভেলের খামারবাড়িতেই কিনা, তা স্পষ্ট করে বোঝা যাচ্ছে না।

সূত্রের খবর, বহু দিন আগেই খামারবাড়ির কেয়ারটেকারদের সলমন বলেছিলেন, ‘‘খামারবাড়িতে প্রচুর সাপখোপ আছে। তোমরা ব্যবস্থা নাও।’’ সেই খামারবাড়ির মালিককেই সাপে কামড়াল। বন্ধুদের সূত্রে জানা যায়, খামারবাড়ির চারধারে প্রচুর জঙ্গল এবং আগাছা রয়েছে। পাখি এবং বিভিন্ন পশুর বাস সেখানে।

জন্মদিনের আগে ২৫ তারিখ মধ্যরাতে পানভেলে নিজের খামারবাড়িতে তখন বন্ধুদের সঙ্গে আড্ডা মারছিলেন সলমন। হঠাৎ হাতে ব্যথা অনুভব করেন তিনি। সেই মুহূর্তেই বন্ধুদের চোখে পড়ে সলমন যেখানে বসেছিলেন, একটি সাপ সেখান থেকে নেমে যাচ্ছে। তৎক্ষণাৎ চিৎকার করে সাহায্য চাইতে শুরু করেন বন্ধুরা। দেরি না করে নবী মুম্বইয়ের এক হাসপাতালে ভর্তি করানো হয় ‘ভাইজান’কে। রাত তখন ৩টে। ছয় থেকে সাত ঘণ্টা হাসপাতালে চিকিৎসা চলে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

salman khan Snakebite Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE